kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

ডেঙ্গুতে ও পিঠের ব্যথায় ছিটকে গেলেন পাকিস্তানের এই দুই পেসার

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



ডেঙ্গুতে ও পিঠের ব্যথায় ছিটকে গেলেন পাকিস্তানের এই দুই পেসার

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারছেন পাকিস্তান ক্রিকেট দলের মূল দুই পেসার শাহিন শাহ আফ্রিদি এবং হাসান আলি। তাই তাদেরকে বাদ দিয়ে এরই মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন নতুন প্রধান নির্বাচক ও কোচ মিসবাহ উল হক।

জানা গেছে, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দল থেকে বাদ পড়েছেন শাহিন আফ্রিদি। অন্যদিকে পিঠের ব্যথার কারণে আসন্ন সিরিজ খেলতে পারছেন ডানহাতি পেসার হাসান আলির। তাদের পরিবর্তে পাকিস্তানের লিস্ট এ ক্রিকেটে ভালো খেলার ফলস্বরুপ হিসেবে ব্যাটসম্যান ইফতিখার আহমেদ এবং স্পিনিং অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজকে দলে নিয়েছেন মিসবাহ। 

২০১৫ সালের নভেম্বরে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন ইফতিখার। আর নওয়াজর গত বছর দুবাইতে হওয়া এশিয়া কাপে শেষ ওয়ানডে খেলেছিলেন। 

আগামী ২৭ সেপ্টেম্বর প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে পাকিস্তান ও শ্রীলঙ্কা। পরে ২৯ সেপ্টেম্বর এবং ২ অক্টোবর হবে সিরিজের বাকি দুই ম্যাচ। তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে করাচির জাতীয় স্টেডিয়াম।

ওয়ানডে সিরিজে পাকিস্তান স্কোয়াড
সরফরাজ আহমেদ, বাবর আজম, আবিদ আলি, আসিফ আলি, ফাখর জামান, হারিস সোহাইল, মোহাম্মদ হাসনাইন, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, ইমাম উল হক, মোহাম্মদ আমির, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, উসমান খান শিনওয়ারি এবং ওয়াহাব রিয়াজ।

মন্তব্য



সাতদিনের সেরা