kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

নতুন গুজব : জিম্বাবুয়ে দল হোটেল ভাড়া দিতে পারছে না

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



নতুন গুজব : জিম্বাবুয়ে দল হোটেল ভাড়া দিতে পারছে না

বাংলাদেশের ক্রিকেটের অকৃত্রিম বন্ধু, দুর্দিনের সহযাত্রী জিম্বাবুয়ের ক্রিকেটে এখন ভয়াবহ দুর্দিন চলছে। আইসিসি তাদের সদস্যপদ স্থগিত করেছে। রাজনৈতিক-অর্থনৈতিকসহ দেশের আভ্যন্তরীণ নানা সমস্যায় জর্জরিত দেশটির পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যে কারণে এই মুহূর্তে বাংলাদেশের মাটিতে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলছে জিম্বাবুয়ে। এমনই এক সময়ে দেশের কিছু অনলাইন পোর্টালে ছড়ানো হচ্ছে গুজব!

আজকেই আফগানিস্তানের বিপক্ষে শেষ ম্যাচ খেলে টুর্নামেন্ট থেকে বিদায় নেবে জিম্বাবুয়ে। এর আগে 'বিশ্বস্ত সূত্রের' বরাত দিয়ে একটি শীর্ষ মিডিয়ায় প্রকাশিত সংবাদে বলা হয়েছে, ত্রিদেশীয় সিরিজের ম্যাচ খেলার চেয়ে নাকি হোটেল ভাড়া যোগার করা নিয়েই চিন্তিত জিম্বাবুয়ের ক্রিকেটার এবং টিম ম্যানেজম্যান্ট! ওই সংবাদে 'বিশ্বস্ত সূত্র' ছাড়া আর কোনো সূত্র ব্যবহার করা হয়নি। এছাড়া জিম্বাবুয়ে ক্রিকেট বা বিসিবির কোনো কর্মকর্তার বক্তব্যও নেওয়া হয়নি।

স্বভাবতই এমন সংবাদে ক্ষুব্ধ হয়েছে বিসিবি। এসব খবর 'ভিত্তিহীন' বলে উড়িয়ে দিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। এছাড়া বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, জিম্বাবুয়ে দলের হোটেল ভাড়াসহ বাদবাকী খরচ বিসিবিই বহন করছে। হয়তো এই মুহূর্ত দুর্দিন কাটাচ্ছে জিম্বাবুয়ে, কিন্তু এর সুযোগ নিয়ে চটকদার খবর প্রকাশ করা মানে তাদেরকে অপমানের সামিল। যে জিম্বাবুয়ে বাংলাদেশের বিপদে পাশে থেকেছে, তাদেরকে বন্ধুভাবাপন্ন মনোভাবেই দেখা উচিত।

মন্তব্য



সাতদিনের সেরা