kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

আগুনে ফর্মে ডি মারিয়া, ঝলসে গেল রিয়াল

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৩৭ | পড়া যাবে ১ মিনিটে



আগুনে ফর্মে ডি মারিয়া, ঝলসে গেল রিয়াল

সাসপেনশনের কারণে পিএসজি একাদশে ছিলেন না নেইমার। পাশাপাশি চোটের কারণে ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপে ও ঊরুগুয়ে স্ট্রাইকার এডিনসন কাভানি’র সার্ভিস থেকেও এদিন বঞ্চিত হয় পিএসজি। তা সত্ত্বেও স্রেফ ডি মারিয়ার ম্যাজিকের কাছে ০-৩ ব্যবধানে হারতে হল জিদানের রিয়াল মাদ্রিদকে। ঘরের মাঠে রিয়াল মাদ্রিদ কার্যত ঝলসে গেল তাদেরই সাবেক ফুটবলার ডি মারিয়ার কাছে। 

বিরতির আগেই ডি মারিয়া জোড়া গোল করে পিএসজিকে এগিয়ে দিয়েছিলেন। দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে বেলজিয়ান ডিফেন্ডার মুনিয়েরের গোলে স্কোরলাইন ৩-০ করে প্যারিসের ক্লাবটি।

১৪ মিনিটেই বার্নাটের পাস থেকে বক্সের মধ্য থেকে কোনাকুনি শটে গোল করে রিয়ালকে পিছিয়ে দিয়েছিলেন তারকা এই উইঙ্গার। এরপরে ৩৩ মিনিটে ফের একবার গোল ডি মারিয়ার। ডি বক্সের বাইরে থেকে জোরালো শটে রিয়াল কিপার কুর্তোয়াকে পরাস্ত করেন তিনি। এরপরে ম্যাচ থেকে কার্যত হারিয়ে যায় রিয়াল। মাঝে গ্যারেথ বেলের শট হাতে লাগার কারণে বাতিল হয়। বেল আরো কয়েকটি সুযোগ পেয়েছিলেন। কিন্তু কাজে লাগাতে পারেননি। একইভাবে রিয়াল ভক্তদের হতাশ করেন করিম বেঞ্জিমাও। একদম শেষ সময়ে গিয়ে ম্যুনিয়ের স্কোরলাইন ৩-০ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা