kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

রোমাঞ্চ ছড়িয়েও জুভেন্টাস-অ্যাটলেটিকোর ড্র

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:২২ | পড়া যাবে ২ মিনিটে



রোমাঞ্চ ছড়িয়েও জুভেন্টাস-অ্যাটলেটিকোর ড্র

রোমাঞ্চ ছড়িয়েও জুভেন্টাস-অ্যাটলেটিকোর ড্রআগের রাতেও মেসির বার্সেলোনা ড্র করেছিল বরুসিয়া ডর্টমুন্ডের বিরুদ্ধে। মেসিও গোল পাননি। আর আজ ক্রিস্টিয়ানো রোনালদোও পাননি। তবে অ্যাটলেটিকো মাদ্রিদের পাঁচ-পাঁচ জন ফুটবলারকে অবলীলায় কাটিয়ে জোরালো শট নিয়েছিলেন ‘সিআর ৭’। ভাগ্য তার সহায় না হওয়ায় সেই কামানদাগা গড়ানে শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। জুভেন্টাসের প্রাণভোমরার শটটা যদি অ্যাটলেটিকোর জালে জড়াত, তা হলে শেষ হাসি হাসত ইতালির ক্লাবটিই।

ইনজুরি টাইমে অ্যালেক্স স্যান্ড্রোর কাছ থেকে বলটা যখন পান রোনালদো, তখন তাকে ঘিরে ধরেছেন চার জন অ্যাটলেটিকো ফুটবলার। রোনালদোর বলটা ধরেই তার পায়ের জাদুতে চার জনকে বোকা বানান। অ্যাটলেটিকোর পেনাল্টি বক্সের ভিতরে বিখ্যাত স্টেপ ওভারে আরো এক ডিফেন্ডারকে কাটিয়ে গোল লক্ষ্য করে শট নিয়েছিলেন পর্তুগিজ মহাতারকা। সেই যাত্রায় গোল হয়নি। হতাশায় রোনালদোকে মাথায় হাত দিতে দেখা যায়। শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন্স লিগের জুভেন্টাস ও অ্যাটলেটিকো মাদ্রিদের ম্যাচ ২-২ গোলে শেষ হয়। 

এর আগে চ্যাম্পিয়ন্স লিগে অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে সাত গোল করেছেন রোনালদো। দিয়েগো সিমিওনে অ্যাটলেটিকোর কোচ হয়ে আসার পর রোনালদো দেড় ডজন গোল করেছেন। গোলকিপার জান ও বলাকের বিরুদ্ধেই রোনালদোর ১১টি গোল রয়েছে। সেই রোনালদো আজ ব্যর্থ হলেন।

মন্তব্য



সাতদিনের সেরা