kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

নিজস্ব স্টাইলে বাবা হওয়ার খবর জানালেন রাসেল

কালের কণ্ঠ অনলাইন   

১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



নিজস্ব স্টাইলে বাবা হওয়ার খবর জানালেন রাসেল

প্রথমবারের মতো বাবা হতে চলেছেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার আন্দ্রে রাসেল। তবে এই সুখবরটা নিজস্ব স্টাইলে ভক্তদের জানালেন ঝোড়ো ব্যাটিংয়ের জন্য পরিচিত বিশ্বক্রিকেটের এই তারকা।  

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলার সময় স্ত্রী জাসিম লরাকে সঙ্গে নিয়ে আসেন রাসেল। গতকাল মঙ্গলবার পার্টিতে ক্রিকেটীয় ঢংয়েই তাঁর বাবা হওয়ার খবর জানান তিনি।

এই সংক্রান্ত একটি ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করে রাসেল লেখেন, ‘So it’s #GIRL....another blessing in my life it didn’t matter if it was a girl or a boy, all am asking God for is a healthy baby#babyrussell  

এই সুখবরটি জানতে পেরে ভিডিও বার্তায় রাসেলকেও অভিনন্দন জানিয়েছেন জাতীয় দলে তাঁর সতীর্থ তথা বাঁ-হাতি ওপেনার ক্রিস গেইল। তিনি লেখেন, ”Where was my invitation. Congrats bro..another lucky girl”. গেইলের মতো শুভেচ্ছা জানিয়েছে কার্লোস ব্রাথওয়েট লেখেন, “Wishing a safe pregnancy and successful delivery”

উল্লেখ্য, দেশের হয়ে এখনও পর্যন্ত একটি মাত্র টেস্ট, ৫৬টি ওয়ানডে এবং ৪৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন আন্দ্রে রাসেল। তবে আইপিএলে নাইট রাইডার্সের হয়ে দারুণ সফল রাসেল। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও যথেষ্ট সুনাম অর্জন করেছেন তিনি। এছাড়া কানাডায় গ্লোবাল টি-২০ লিগেও সফল এই ক্যারিবিয়ান অলরাউন্ডার।

মন্তব্য



সাতদিনের সেরা