kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

ডর্টমুন্ডের মাঠে বার্সেলোনার ড্র

কালের কণ্ঠ অনলাইন   

১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



ডর্টমুন্ডের মাঠে বার্সেলোনার ড্র

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ফেভারিট বার্সেলোনা গোলশূন্য ড্র করেছে বরুশিয়া ডর্টমুন্ডের মাঠে। ‘এফ’ গ্রুপে পয়েন্ট ভাগাভাগি করে চ্যাম্পিয়নস লিগ শুরু করেছে গতবারের সেমিফাইনালিস্টরা। ইনজুরিতে এই মৌসুমে শুরু থেকে মাঠের বাইরে ছিলেন মেসি। এই ম্যাচে মৌসুমের প্রথম ম্যাচ খেলতে নামেন তিনি। কিন্তু প্রথম ম্যাচে কোনো গোল করতে পারেননি তিনি। শেষ পর্যন্ত সিগনাল ইডুনা পার্কে ড্র নিয়ে মাঠ ছেড়েছে তার বার্সেলোনা।

এদিকে ডর্টমুন্ডের শুরুটা ছিল বেশ ভালো। তবে লক্ষ্যে কোনো শট নিতে পারেনি। অন্যদিকে বার্সেলোনা বরাবরের মতোই অধিকাংশ সময় বল দখলে রেখে আক্রমণের চেষ্টা করে যায়। তবে সেগুলো সবই ছিল ধারহীন। প্রথমার্ধের একমাত্র উল্লেখযোগ্য সুযোগটি স্বাগতিকরা পায় ২৫তম মিনিটে। তবে সতীর্থের রক্ষণচেরা পাস ডি-বক্সে পেয়ে মার্কো রয়েসের নেওয়া শট পা দিয়ে ঠেকিয়ে জাল অক্ষত রাখেন বার্সেলোনা গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন। 

পরে দ্বিতীয়ার্ধের শুরুতে ম্যাচে প্রথম সুযোগ পায় বার্সেলোনা। তবে লুইস সুয়ারেসের কোনাকুনি শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। ৬০তম মিনিটে লিওনেল মেসিকে নামান কোচ। চোট কাটিয়ে ফেরা অধিনায়কও পারেননি দলকে আনন্দের উপলক্ষ্য এনে দিতে। শেষ পর্যন্ত কোনো দলই গোলের দেখা পায়নি। এর ফলে পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয় দু’দলকেই।

মন্তব্য



সাতদিনের সেরা