kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

স্বর্ণজয়ী রোমানকে মিষ্টি খাওয়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কালের কণ্ঠ অনলাইন   

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ২২:৩০ | পড়া যাবে ১ মিনিটে



স্বর্ণজয়ী রোমানকে মিষ্টি খাওয়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কিছুদিন আগেও ছিলেন ছোট আর্চার। স্নায়ুচাপে ভুগতেন, নিখুঁত নিশানায় ধনুক ছুড়তে হাত কাঁপত। গত জুন থেকে সেই কম্পমান হাতে ফিরেছে নিশানা। বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপ থেকে সব চাপ-তাপ পেছনে ফেলে ‘অর্জুনের চোখে’ রোমান সানা মেতে ওঠেন তীর-ধনুকের খেলায়। আর এশিয়া কাপে (স্টেজ-৩) পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত তিনি এগিয়ে থাকেন। রিকার্ভ পুরুষ এককের ফাইনালে চিনের শি ঝিংকে ৭-৩ সেট পয়েন্টের ব্যবধানে হারিয়ে সোনা জিতেছেন এই বাংলাদেশি তীরন্দাজ। আর এই সোনাজয়ী রোমান সানাকে মিষ্টিমুখ করিয়ে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে অভিনন্দন জানিয়ে আর্চারির ক্ষেত্রে সম্ভাব্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন প্রধানমন্ত্রী। এ সময় উপস্থিত যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, প্রধানমন্ত্রী যদি এভাবে অব্যাহত পৃষ্ঠপোষকতা ও উৎসাহ যোগান, তাহলে আগামী অলিম্পিক গেমসে বাংলাদেশের ভালো কিছু একটা করা সম্ভব।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, আর্চারি ফেডারেশনের সভাপতি লে. জে. (অব.) মঈনুল ইসলাম এবং সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা