kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

আগামী মৌসুমে ধোনিই হচ্ছেন অধিনায়ক

কালের কণ্ঠ অনলাইন   

১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



আগামী মৌসুমে ধোনিই হচ্ছেন অধিনায়ক

জাতীয় দলে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে এখনও জল্পনা চলছে। তিনি থাকবেন নাকি অবসর নেবেন তা নিয়ে আলোচনার শেষ নেই। এর মাঝেই তার আইপিএল ভবিষ্যত নিয়ে মন্তব্য করেছেন বিতর্কিত ক্রিকেট ব্যক্তিত্ব তথা চেন্নাই সুপার কিংসের হর্তাকর্তা নারায়ণস্বামী শ্রীনিবাসন। ভারতীয় ক্রিকেটে শ্রীনি-ধোনি রীতিমতো হিট জুটি। দুজনের সম্পর্ক বরাবরই ভালো। এবার শ্রীনি পরিস্কার করে বলেছেন, ধোনি অবসর নিক বা না নিক, চেন্নাইয়ের অধিনায়কত্ব নিয়ে কোনো সন্দেহ নেই।

জাতীয় দলে ধোনি ফিরবেন কি না তা নিয়ে কোনো কথা বলেননি আইপিএলে চেন্নাই সুপার কিংসের মালিক ইন্ডিয়া সিমেন্টসের ম্যানেজিং ডিরেক্টর শ্রীনিবাসন। ধোনির অবসরের ব্যাপারেও কোনো মতামতও দেননি। শুধু বলেছেন যে আগামী বছরের আইপিএলে ধোনিই নেতৃত্ব দেবেন সিএসকে দলকে। তার কথায়, 'আমি একটা কথাই শুধু বলব। পরের বছর চেন্নাই সুপার কিংসেরও ক্যাপ্টেন থাকবে ধোনি।'

উল্লেখ্য, সম্প্রতি ভারত অধিনায়ক বিরাট কোহলির এক টুইটকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ধোনির অবসরের গুজব ছড়িয়ে পড়ে। পরে ধোনির স্ত্রী সাক্ষী এবং কোহলি স্বয়ং এই গুজবকে অস্বীকার করেন। আগামী বছর অস্ট্রেলিয়ায় বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেই দলে জাতীয় নির্বাচকরা ধোনির কথা মাথায় রাখছেন কিনা তা পরিষ্কার নয়। তবে ভবিষ্যতের জন্য ঋষভ পন্থকে তৈরি করার উদ্যোগ দেখা যাচ্ছে। তাকে খেলানো হচ্ছে বিভিন্ন সিরিজ। যদিও পন্থের শট নির্বাচনে খুব একটা সন্তুষ্ট নয় দল। তাই পুরো বিষয়টি এখনও ঘোলাটে। 

মন্তব্য



সাতদিনের সেরা