kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

গোল উদযাপনে বাবাকে নকল করছে মেসি পুত্র (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:১৩ | পড়া যাবে ২ মিনিটে



গোল উদযাপনে বাবাকে নকল করছে মেসি পুত্র (ভিডিওসহ)

বাবা হলো বিখ্যাত ফুটবলার, ফুটবলের জাদুকর হিসেবে খ্যাত। গোল করার পর শট মেরে দুই হাত উপরে তুলে বুকে ক্রস আঁকা, চুম্বন ছুঁড়ে দেওয়- এসবই লিওনেল মেসির গোল উদযাপনের ভঙ্গি। বিখ্যাত বাবাকে ছেলে অনুসরণ করবে না এটা তো হতেই পারে না। তাই ঠিক বাবার মতোই গোল উদযাপন করে থাকেন লিওনেল মেসির পুত্র মাতেও। মেসি দম্পতির এই দ্বিতীয় সন্তানের গোল উদযাপনেরই ভিডিও সাড়া ফেলেছে নেট দুনিয়ায়।

গোল করে ঠিক যে ভাবে উৎসবে মেতে ওঠেন মেসি, সেটাই অবিকল করে দেখিয়েছেন চার বছর বয়সী মাতেও। ওই উদযাপনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো। সেইসঙ্গে ছেলেকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। সারা জীবন খুশি থাকার আশীর্বাদ করেছেন মা রোকুজ্জো। লিখেছেন, 'আমরা তোমাকে ভালোবাসি মাতু।'

এই মুহূর্তে মেসি ইনজুরিতে মাঠের বাইরে আছেন। পায়ের চোট সহজে সারছে না। পাঁচ বারের ব্যালন ডি অর জয়ী মেসির অনুপস্থিতিতেও বার্সেলোনা অবশ্য শনিবার লা লিগায় ৫-২ গোলে হারিয়েছে ভ্যালেন্সিয়াকে। মেসিকে বল পায়ে না দেখার আক্ষেপ অবশ্য কিছুটা হলেও ভক্তদের ভুলিয়ে দিয়েছেন ছোট্ট মাতেও। তবে বাবার মতো বাঁ-পায়ে নয়, ভিডিওতে ডান পায়ে শট নিতে দেখা তাকে। দেখে নিন মেসিপুত্রের সেই ভিডিও:

 

মন্তব্য



সাতদিনের সেরা