kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

টাইগারদের আগ্রাসী বোলিংয়ে কাঁপছে আফগানিস্তান

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



টাইগারদের আগ্রাসী বোলিংয়ে কাঁপছে আফগানিস্তান

টস হেরে ফিল্ডিংয়ে নেমে দারুণ শুরু করেছে বাংলাদেশ। ইনিংসের প্রথম বলেই দুর্দান্ত এক ডেলিভারিতে রহমানউল্লাহ গুরবাজকে (০) বোল্ড করে দেন মোহাম্মদ সাইফউদ্দিন। পরের ওভারেই অপর ওপেনার হজরতুল্লাহ জাজাইকে লিটন দাসের তালুবন্দি করেন অধিনায়ক সাকিব আল হাসান। তৃতীয় ওভারে আবার সাফল্য। সাইফউদ্দিনের বলে সাব্বির রহমানের তালুবন্দি হন নাজিব তারকাই (১১)। মাত্র ১৯ রানে ৩ উইকেট হারিয়ে এখন কাঁপছে আফগানিস্তান।

র‍্যাংকিং হোক আর পরিসংখ্যান, সব দিক দিয়েই টি-টোয়েন্টিতে আফগানিস্তানের থেকে পিছিয়ে আছে বাংলাদেশ। মিরপুর শের-ই-বাংলায় গতকাল জিম্বাবুয়ের বিপক্ষে যে বিধ্বংসী পারফর্মেন্স দেখিয়েছে আফগানরা, তাতে যথেষ্ট চিন্তার কারণ আছে বাংলাদেশের জন্য। কারণ প্রথম ম্যাচে জিম্বাবুয়ের মতো দলের কাছে প্রায় হারতে হারতে জিতেছে বাংলাদেশ।

এমতাবস্থায় ত্রিদেশীয় সিরিজের তৃতীয় এবং নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ রবিবার আফগানিস্তানের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টস জিতে সাকিব আল হাসানদের ফিল্ডিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন আফগান অধিনায়ক রশিদ খান। দুই দলই নিজেদর সর্বশেষ ম্যাচের একাদশ অপরিবর্তিত রেখেছে। ইয়াসিন আরফাতের চোটে শেষ মুহূর্তে আবু হায়দারকে দলে নিয়েছিল বাংলাদেশ। তবে একাদশে জায়গা হয়নি বাঁহাতি এই পেসারের।

বাংলাদেশ একাদশ: সাকিব আল হাসান, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান।

মন্তব্য



সাতদিনের সেরা