kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

প্রিমিয়ার লীগের ম্যাচে জয় পেল ম্যানইউ-টোটেনহাম-চেলসি

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৫১ | পড়া যাবে ২ মিনিটে



প্রিমিয়ার লীগের ম্যাচে জয় পেল ম্যানইউ-টোটেনহাম-চেলসি

দুই সপ্তাহের বিরতি শেষে মাঠে নেমেই জয় পেয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের বড় দলগুলো। গতকাল প্রিমিয়ার লীগের ম্যাচে বড় জয় তুলে নিয়েছে টোটেনহাম এবং চেলসি। ক্রিস্টাল প্যালেসকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে টোটেনহাম। অপর ম্যাচে ওলভসকে ঘরের মাঠে ৫-২ গোলে নাস্তানাবুদ করেছে চেলসি। এছাড়াও আরেক ম্যাচে লেস্টার সিটিকে ১-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড সন হিয়ুং-মিনের জোড়া গোলে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে সহজ জয় তুলে নেয় টোটেনহাম। খেলার ১০ এবং ২৩ মিনিটে দুটি গোল করেন সন। এতে ২-০ ব্যবধানে এগিয়ে যায় টোটেনহাম।

২১ মিনিটে ক্রিস্টাল প্যালেসের আনহোল্টের ওনের আত্মঘাতী গোলে আরো এগিয়ে যায় টোটেনহাম। এরপরে ৪২ মিনিটে লামেলার গোলে ৪-০ লিড নিয়ে বিরতিতে যায় টোটেনহাম। 

বিরতির পর দ্বিতীয়ার্ধে আর কোন দলই কোন গোল করতে পারেনি। ফলে বড় ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে টোটেনহাম।

অপর ম্যাচে নিজের মাঠে ওলভসের বিপক্ষে আব্রাহামের হ্যাট্রিকে ৫-২ গোলে জয় পায় চেলসি। চেলসির হয়ে অপর গোল দুটি করেন তমোরি এবং মাউন্ট। 

ম্যাচের প্রথমার্ধের ৩১ মিনিটে চেলসির হয়ে প্রথম গোল করেন তমোরির। এরপরই শুরু হয় আব্রাহাম শো। ৩৪, ৪১ এবং ৫৫ মিনিটে ৩ গোল করে হ্যাট্রিক সম্পন্ন করেন তিনি। এতে ৪-০ গোলের লিড পায় চেলসি। অপরদিকে হ্যাট্রিক করেই থেমে না থেকে ৬৯ মিনিটে নিজের জালেই বল জড়ান আব্রাহাম। ওলভসের হয়ে একমাত্র গোলটি করেন কাট্রোন। অতিরিক্ত সময়ের ৯৬ মিনিটে চেলসির হয়ে গোল করে ব্যবধান ৫-২ করেন মাউন্ট।

আরেক ম্যাচে লেস্টার সিটিকে ১-০ গোলে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেডও। টানা তিন ম্যাচে (২ ড্র ও ১ হার) পয়েন্ট হারানোর পর ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে এ জয় পেল রেড ডেভিলরা।

ম্যাচের ৮ মিনিটে পেনাল্টি শট থেকে ইউনাইটেডকে এগিয়ে দেন মার্কাস রাশফোর্ড। শেষ পযর্ন্ত ব্যবধানটি ধরে রেখে তিন পয়েন্ট আদায় করে নেয় ওলে গানার সুলশারের শিষ্যরা। 

মন্তব্য



সাতদিনের সেরা