kalerkantho

সাকিবের হয়তো মনটন খারাপ হয়েছে : পাপন

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৩০ | পড়া যাবে ২ মিনিটে



সাকিবের হয়তো মনটন খারাপ হয়েছে : পাপন

ফাইল ছবি

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে লজ্জাজনক হারের পর টালমাটাল হয়ে উঠেছে দেশের ক্রিকেটাঙ্গন। চারিদিকে যখন ক্রিকেটারদের ব্যর্থতা নিয়ে সমালোচনা চলছে, এরকম এক প্রেক্ষাপটে চট্টগ্রাম থেকে ঢাকায় ফেরা দলের সিনিয়র ক্রিকেটারদের মঙ্গলবার রাতে নিজ বাড়িতে ডেকে নিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানে ম্যাচ নিয়ে ক্রিকেটারদের সঙ্গে নানান কথা হয়েছে বলে জানান তিনি। সাংবাদিকদের আগ্রহের কেন্দ্রে ছিল সাকিব আল হাসানের বক্তব্য।

চট্টগ্রাম টেস্টের আগে এবং মাঝপথে একাধিকবার সাকিব বলেছিলেন যে, তিনি অধিনায়ক থাকতে চান না। বাড়তি দায়িত্ব থাকলে নিজের স্বাভাবিক খেলাটা খেলতে পারেন না তিনি। আর সাকিব ভালো খেলা মানে দলের লাভ। তাই তরুণ কাউকে নেতৃত্বভার দেওয়ার প্রস্তাব দিয়েছেন বিশ্বসেরা অল-রাউন্ডার। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গত পরশু ক্রিকেটারদের সঙ্গে আলোচনা শেষে জানিয়েছেন, সাকিব টেস্ট ফরম্যাটে নাকি আগ্রহী নন! দুজনের কথা দুইরকম হয়ে গেল।

পাপন বলেছেন, 'ওর টেস্টের ব্যাপারে আগ্রহ খুব একটা নেই, বাইরে যখন দল যাচ্ছিল, তখনও বিশ্রাম চেয়েছিল। অধিনায়ক হলে তো টেস্ট খেলতেই হবে। আমাদের হাতে যা অপশন আছে তাতে সেই সেরা। সাকিব আমাদের সাথে বললে সরাসরি কথা বলবো, মনটন তো খারাপ হয়ই।'

এখন দেখার বিসিবি সভাপতি বনাম টেস্ট অধিনায়কের এই কথার মারপ্যাঁচের পরিণতি কোনদিকে যায়।

মন্তব্য



সাতদিনের সেরা