kalerkantho

রবিবার । ২৬ জানুয়ারি ২০২০। ১২ মাঘ ১৪২৬। ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১     

স্বামী-স্ত্রী দুজনেই যখন বিখ্যাত ক্রিকেটার

কালের কণ্ঠ অনলাইন   

১০ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৩১ | পড়া যাবে ২ মিনিটে



স্বামী-স্ত্রী দুজনেই যখন বিখ্যাত ক্রিকেটার

পেশাগত জীবনে স্বামী-স্ত্রীর সফল হওয়ার ঘটনা নতুন কিছু নয়। এমন উদাহরণ অনেক আছে। তবে একই মুহূর্তে এক পেশায় সাফল্য অর্জন করে দৃষ্টান্ত স্থাপন করলেন অস্ট্রেলিয়ার গতি তারকা মিচেল স্টার্ক এবং তার স্ত্রী অ্যালিসা হেইলি। ইংল্যান্ডের বিপক্ষে চলতি অ্যাশেজে  যখন বল হাতে শিকার ধরছিলেন স্টার্ক; ঠিক তখন প্রায় ৩ হাজার কিলোমিটার দূরে অন্য এক ম্যাচে ব্যাট হাতে শাসন করছিলেন অ্যালিসা হেইলি।

মিচেল স্টার্ক যেমন অস্ট্রেলিয়া দলের অবিচ্ছেদ্য অংশ; তেমনই তার স্ত্রী অ্যালিসা অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ সদস্য। রবিবার সোশ্যাল সাইট টুইটারে ছড়িয়ে পড়ে এই দুজনের একটি দুর্দান্ত ভিডিও যা মুহূর্তে ভাইরাল হয়ে পড়েছে। অ্যাশেজে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে পঞ্চম দিনে বোলিং করছিলেন স্টার্ক। অন্যদিকে অ্যান্টিগায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ম্যাচে ব্যাটিং করছিলেন অ্যালিসা হেইলি। ক্যারিবিনায়নদের বিপক্ষে হাফ সেঞ্চুরিও করেছেন স্টার্ক-পত্নী।

২০১৫ সালের ১৫ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন অস্ট্রেলিয়ার পুরুষ ও নারী দলের দুই ক্রিকেটার মিচেল স্টার্ক ও অ্যালিসা হেইলি। ক্রিকেট দিয়েই তাদের পরিচয় এবং প্রেমপর্বের শুরু। মাত্র ৯ বছর বয়সে এক ক্রিকেট ম্যাচে আলাপ হয়েছিল দুজনের। এরপর জেলা ক্রিকেটের জন্য দুই ক্রিকেটারই একসঙ্গে খেলেছেন। খেলতে খেলতেই কখন যে দুজনে একে অপরের প্রেমে পড়ে গিয়েছিলেন বুঝতেই পারেননি। অতঃপর বিয়ে। বর্তমানে সুখে সংসার চালিয়ে যাচ্ছেন এই 'ক্রিকেট দম্পতি'।

মন্তব্য



সাতদিনের সেরা