kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

বাংলাদেশের ৪ উইকেট ফেলতে রশিদ চান এক ঘণ্টা

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪১ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশের ৪ উইকেট ফেলতে রশিদ চান এক ঘণ্টা

ছবি : ইনস্টাগ্রাম

বাংলাদেশ দলকে হোটেলে রেখে সকাল ৯টার আগে মাঠে আসলেও মন খারাপ করেই থাকতে হচ্ছে আফগান ক্রিকেটারদের। কারণ বৃষ্টি। প্রকৃতির বিরূপ আচরণে তাদের ঐতিহাসিক টেস্ট জয় প্রায় ডুবতে বসেছে। তারপরেও তারা মাঠে ঘুরে বেড়াচ্ছেন। চট্টগ্রামে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এই রিপোর্ট লেখার সময় মাঠের কাভার সরানোর কাজ চলছে। সূর্য উঁকি দিয়েছে। এমতাবস্থায় একঘণ্টা হলেও খেলতে চান আফগান অধিনায়ক রশিদ খান।

সকালে কফির মগ হাতে ছাতা মাথায় নিয়ে মাঠে ঘুরতে দেখা যায় রশিদদের। চতুর্থ দিন প্রায় ঘণ্টাখানেক আগে খেলা শেষ হওয়ায়, পঞ্চম দিন ঠিক করা হয় ত্রিশ মিনিট আগে শুরু হবে খেলা। কিন্তু আজ সোমবার ম্যাচের পঞ্চম দিন সকাল ৮টার আগে থেকেই শুরু হয় বৃষ্টি। প্রথম সেশনের পুরোটাই ভেসে গেছে। দ্বিতীয় সেশনেও খেলা মাঠে গড়াবে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। এমন জয় হাতছাড়া হওয়ার মুখে পড়ায় স্বাভাবিকভাবেই হতাশ হয়ে পড়েছে আফগান দল। এমনটাই জানিয়েছেন তাদের মিডিয়া ম্যানেজার সৈয়দ হজরত সাদাত।

আজ পঞ্চম দিনে ভয়ংকর ঘূর্ণি উইকেটে ৪ উইকেটে ব্যাটিং করে ২৬২ রান তুলতে হবে বাংলাদেশকে। যা বলতে গেলে অসম্ভবের চেয়েও বেশি কিছু। আফগান মিডিয়া ম্যানেজার সৈয়দ হজরত সাদাত তাই মন খারাপ করে বাংলাদেশি সাংবাদিকদের জানান, পুরো দল হতাশ হয়ে পড়েছে। আমাদের জন্য ভালো একটা সুযোগ ছিল এটা। ড্রেসিংরুমে সবাই গালে হাত দিয়ে বসে আছে। সবাই খুবই হতাশ। আমি মনে করি এখন এক সেশন খেলা হলেও আমাদের কাজ হবে। অন্তত একটা সেশন আমরা খেলতে চাই। আমাদের অধিনায়ক তো এক ঘণ্টার জন্য হলেও খেলতে চায়। 

মন্তব্য



সাতদিনের সেরা