kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

'প্রতারক' গালি শুনে এবার যা করলেন ওয়ার্নার

কালের কণ্ঠ অনলাইন   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



'প্রতারক' গালি শুনে এবার যা করলেন ওয়ার্নার

ছবি : এএফপি

বল টেম্পারিং কেলেঙ্কারি করে ১ বছর নিষিদ্ধ থাকার পর চলতি অ্যাশেজে সাদা পোশাকে মাঠে ফিরেছেন ডেভিড ওয়ার্নার। তার অপকর্মের আরেক সঙ্গী স্টিভেন স্মিথ সেঞ্চুরির পর সেঞ্চুরি করে গেলেও ওয়ার্নার জ্বলে উঠতে পারেননি। বিশ্বকাপ জুড়ে ইংরেজ ক্রিকেটভক্তদের উড়ে আসা কটাক্ষ হজম করতে হয়েছিল অজি তারকা ডেভিড ওয়ার্নারকে। অ্যাশেজেও সেই একই ছবি। প্রথম টেস্টেই স্লেজিংয়ে অস্থির হয়ে পকেট বের করে ওয়ার্নার দেখিয়েছিলেন শিরিষ কাগজ নেই।

অ্যাশেজের পরের টেস্টগুলোতেও ইংলিশ দর্শকদের এমন বিমাতাসুলভ আচরণ চলতেই থাকে। ম্যাঞ্চেস্টারে অনুষ্ঠিত চতুর্থ টেস্টেও ওয়ার্নারকে 'প্রতারক' বলে ব্যঙ্গ করেন ইংলিশ সমর্থকেরা। জবাবে এবারও ওয়ার্নারকে অবশ্য মেজাজ হারাতে দেখা যায়নি। ধেয়ে আসা কটাক্ষের মুখে শান্তই দেখায় তাকে। অন্যদিকে দুর্দান্ত ছন্দে রয়েছেন স্টিভ স্মিথ। দ্বিতীয় টেস্টে জোফ্রা আর্চারের বল আছড়ে পড়েছিল স্মিথের ঘাড়ে। তৃতীয় টেস্টে মাঠের বাইরে থাকতে হলেও চতুর্থ টেস্টে ডাবল সেঞ্চুরি করে স্মিথ নিজেকে নিয়ে গিয়েছেন আকাশছোঁয়া উচ্চতায়।

ওয়ার্নার কিন্তু রান পাচ্ছেন না। মাঠের বাইরের ঘটনার জন্যই শিরোনাম হচ্ছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি  ভিডিও ছড়িয়ে পড়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ড্রেসিংরুম থেকে মাঠে নামার সময় এক ভক্ত ওয়ার্নারকে 'প্রতারক' বলে স্লেজিং করছেন। একই কথা বারবার শুনে অসহ্য লাগলেও মাথা ঠাণ্ডা করেই জবাব দেন ওয়ার্নার। সেই ইংলিশ ভক্তের দিকে ঘুরে তাকিয়ে তিনি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করেন। অজি তারকার কাছ থেকে এমন জবাব পাওয়ার পর ইংলিশ ভক্তদের উল্লাস যেন আরও বেড়ে যায়। হাসিমুখেই ওয়ার্নার নেমে পড়েন মাঠে।

মন্তব্য



সাতদিনের সেরা