kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

স্বল্প পোশাকে কোহলির ছবি নিয়ে তোলপাড়!

কালের কণ্ঠ অনলাইন   

৭ সেপ্টেম্বর, ২০১৯ ১২:০৪ | পড়া যাবে ২ মিনিটে



স্বল্প পোশাকে কোহলির ছবি নিয়ে তোলপাড়!

কোহলির পোস্ট করা ছবিতে আনুশকা শর্মাকে যুক্ত করে এমন মজার সব মিম তৈরি করছেন সোশ্যাল সাইট ব্যবহারকারীরা। ছবি : টুইটার

ভারত অধিনায়ক বিরাট কোহলি নিয়মিতই সোশ্যাল সাইটে নিজের এবং স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। এবার তার একটি ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে ইন্টারনেটে! অন্তর্বাস পরা অবস্থায় নিজের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, 'যতদিন আমরা নিজেদের মধ্যে উঁকি মারব, ততদিন অন্যকিছু দেখার প্রয়োজন পড়বে না।' ব্যস, এই পোস্টের পর থেকেই ভারত অধিনায়ককে নিয়ে শুরু হয়েছে হাসি-মশকরা।

সম্প্রতি শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন ফরম্যাটেই সিরিজ জিতেছে ভারত। অধিনায়ক হিসেবে সর্বোচ্চ টেস্ট জয়ের ইতিহাসও গড়েছেন কোহলি। কয়েকদিনের বিরতির পরই আবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে শুরু হবে সিরিজ। তারই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ক্যাপ্টেনের পোস্ট নিয়ে উঠেছে হাসির রোল। আসলে, কোহলি যে ছবিটি পোস্ট করেছেন, তাতে তার পরনে একটি শর্টস ছাড়া আর কিছুই নেই। হালকা আলোয় নিচে মেঝেতে খালি গায়েই বসে তিনি। তার এমন ছবি দেখেই হাসি চেপে রাখতে পারছেন না ভক্তরা।

অনেকে মজা করে লিখেছেন, ট্রাফিক সিগন্যালে নিয়ম ভেঙে হাজার হাজার টাকা চালান দিতে গিয়েই হয়তো এই হাল হয়েছে ভারত অধিনায়কের। অনেকে আবার আনুশকাকে এর সঙ্গে জুড়ে দিয়ে তৈরি করে ফেলেছেন মজার মিমও। সম্প্রতি গুরুগ্রামে হেলমেট না পরায় এক বাইক আরোহীকে ২৩ হাজার টাকা জরিমানা দিয়ে হয়েছে। সেই ঘটনাকেও অনেকে কোহলির এই ছবির সঙ্গে জুড়ে তার দুর্দশা ব্যক্ত করতে চেয়েছেন। তারা বলছেন, ক্যাপশনে কোহলি যা বলতে চেয়েছেন, তা তো তিনি পোশাক গায়ে চাপিয়েও বলতে পারতেন। অনেকে প্রশ্ন করছেন, কিছুই তো দেখার নেই, কী দেখব?

যদিও এমন মশকরা নিয়ে কোনো পাল্টা জবাব দেননি কোলি। তিনি বরং সম্প্রতি এক সাক্ষাৎকারে আনুশকাকে নিয়ে একটি মজার তথ্য শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। কোহলি জানান, প্রথমবার শুটিং ফ্লোরে যখন আনুশকাকে দেখেছিলেন, তখন তিনি অত্যন্ত নার্ভাস হয়ে পড়েন। কী করবেন বুঝতে না পেরে হাসির কথা বলার চেষ্টা করেন। আনুশকার পায়ের দিকে তাকিয়ে বলেন, 'এর চেয়ে উঁচু হিল ছিল না?' আনুশকা বিষয়টি বুঝতে পারেননি। বিরাট জানান, তিনি মজা করছেন মাত্র। ভারত অধিনায়কের মাঝে ওই সময় ভীষণ অদ্ভুত অনুভূতি কাজ করছিল। অন্যদিক আনুশকা ছিলেন সাবলীল আর আত্মবিশ্বাসী।

মন্তব্য



সাতদিনের সেরা