kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

সাকিবকে ফুল দেওয়া সেই ভক্তের বিরুদ্ধে বিসিবি’র মামলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম    

৬ সেপ্টেম্বর, ২০১৯ ২১:০২ | পড়া যাবে ২ মিনিটে



সাকিবকে ফুল দেওয়া সেই ভক্তের বিরুদ্ধে বিসিবি’র মামলা

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টাইগারদের খেলা চলাকালীন ফয়সাল আহমেদ নামের এক তরুণ ফুলের তোড়া নিয়ে মাঠে ঢুকে জোর করে জড়িয়ে ধরেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসানকে। কিন্তু এখন তিনি সেটার ফল হাড়ে হাড়ে টের পাচ্ছেন। চট্টগ্রামের পাহাড়তলী থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শুক্রবার ঘটনার পর মামলা করার কথা জানান বিসিবি’র নিরাপত্তা বিভাগের প্রধান মেজর (অব.) হোসেন ইমাম। তিনি বলেন, ফয়সাল আহমেদের বিরুদ্ধে পাহাড়তলী থানায় মামলা করেছে বিসিবি।

পাহাড়তলী থানায় মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুর রহমান। তিনি কালের কণ্ঠকে বলেন, শুক্রবার ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পরা সাকিব ভক্তের বিরুদ্ধে মামলা করেছেন বিসিবির একজন নিরাপত্তা অফিসার। তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ শুক্রবার সাকিব যখন বল করার প্রস্তুতি নিচ্ছিলেন তখন হুট করেই পশ্চিম গ্যালারির কাঁটাতারের বেড়া ডিঙিয়ে ওই তরুণ ঢুকে পড়েন মাঠে। পরে সাকিব আল হাসানের সামনে হাঁটু গেড়ে বসে ফুল নিবেদন করেন এবং খানিক বাদে স্যালুট দেন। এ ঘটনার কিছুক্ষণ পরই জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কর্তব্যরত বিসিবির নিরাপত্তাকর্মীরা এসে তাকে মাঠের বাইরে নিয়ে পুলিশে সোপর্দ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা