kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

কেবল মেসি-রোনালদো নেইমারের চেয়ে ভালো খেলোয়াড়: তিতে

কালের কণ্ঠ অনলাইন   

৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:১৬ | পড়া যাবে ২ মিনিটে



কেবল মেসি-রোনালদো নেইমারের চেয়ে ভালো খেলোয়াড়: তিতে

পায়ের গোড়ালির চোটের কারণে কোপা আমেরিকা থেকে ছিটকে পড়েন নেইমার। তাই তাকে রাখা হয়নি কোনো খেলায়। কিন্তু এবার তিনি কলম্বিয়া ও পেরুর সঙ্গে প্রীতি ম্যাচে ফিরছেন ব্রাজিল দলে। নেইমারের প্রয়োজনীয়তা এখনো দলে শেষ হয়ে যায়নি। তার খেলার মানও কমে যায়নি। আর এই কথাই মনে করিয়ে দিয়েছেন ব্রাজিলের কোচ তিতে। 

প্যারিসের সেন্ট জার্মেইন (পিএসজি) তারকা নেইমারকে বিশ্বের সেরা তিন ফুটবলারের একজন বলে জানিয়েছেন ব্রাজিল কোচ তিতে। তিনি বলেন, কেবল মেসি-রোনালদো নেইমারের চেয়ে ভালো খেলোয়াড়।

তিতে বলেন, আমি ব্যক্তিগত দক্ষতার দিক থেকে মেসিকে শীর্ষে রাখব এবং ক্রিস্টিয়ানো রোনালদোকে, কারণ তারা অন্য প্রজন্মের। সে দিক থেকে আরেক প্রজন্ম বিবেচনায় আমার কাছে নেইমার ও ইডেন হ্যাজার্ড দু’জন অসাধারণ খেলোয়াড়। তিনি আরো বলেন, হ্যাজার্ডের চেয়ে নেইমার একটা জায়গায় এগিয়ে আছে। আর তা হলো তারা দুজনেই একই রকম চিন্তা করে কিন্তু নেইমার দ্রুত বাস্তবায়ন করে। নেইমার আসলে অপ্রতিরোধ্য।

তিনি বলেন, নেইমার যদি ফিট না হয় তাহলে দলে ফিরবে না। নেইমারের স্বাস্থ্য খারাপ হয় এমন কোনো অবস্থা সৃষ্টি করার মতো দায়িত্ব জ্ঞানহীন আমরা হবো না। আমি ও আমার কোচিং স্টাফ সবসময় সতর্ক থাকব।

সূত্র: গোলডটকম।

মন্তব্য



সাতদিনের সেরা