kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

মৌসুম শেষে বার্সেলোনা ছাড়বেন মেসি?

কালের কণ্ঠ অনলাইন   

৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:২৭ | পড়া যাবে ২ মিনিটে



মৌসুম শেষে বার্সেলোনা ছাড়বেন মেসি?

আপনি যদি মনে করেন লিওনেল মেসি ও বার্সেলোনার মধ্যে কোনো দিন বিচ্ছেদ হবে না; তাহলে বিষয়টি নিয়ে আবার ভাবুন। ধারণা করা হচ্ছে, আর্জেন্টিনার এ তারকা সত্যই বিশ্বকে চমকে দিতে পারেন। এই মৌসুমের শেষে বার্সেলোনা ছেড়ে দিতে পারেন মেসি। এমন তথ্যই জানিয়েছে ফক্সস্পোর্টস এশিয়া।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বার্সেলোনার সঙ্গে মেসির একটি চুক্তি রয়েছে সেটি শেষ হওয়ার কথা ২০২১ সালের মধ্যে। কিন্তু মেসি সেই চুক্তি থেকে নিজের ইচ্ছা মতো বের হয়ে আসতে পারেন। তাহলে কি এই মৌসুম শেষেই বার্সা ছাড়ছেন? এ প্রশ্নের উত্তর হয়তো পাওয়া যাবে। তবে তার জন্য আরো এক বছর অপেক্ষা করতে হবে। 

ফক্সস্পোর্টসের প্রতিবেদনে বলা হয়, বার্সেলোনার সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ এ বিষয়টি নিয়ে চিন্তায় রয়েছেন। কারণ মেসি নতুন করে চুক্তি করতে দেরি করছেন। তবে বিষয়টি নিয়ে কোনো পক্ষই কোনো ধরনের কথা বলেনি।

মেসির সঙ্গে বার্সেলোনার করা চুক্তির একটি ধারায় প্রতি জুন মাসের ৩০ তারিখে নিজের ইচ্ছায় চুক্তিতে থেকে বের হয়ে যাওয়া অধিকার দেওয়া হয়েছে। এ বিষয়ে জোসেপ মারিয়া বার্তোমেউ বলেন, মেসির চুক্তি মেয়াদ দুই বছরের। তবে মেসি বর্তমানে অনেক ভালো খেলছে। আমরা তাকে আরো অনক বছর ধরে রাখবো।

বার্তোমেউ জানান, লিও অনেক বুদ্ধিমান। তিনি জানেন কীভাবে সবকিছু ধরে রাখতে হয়। তিনি যদি চলে যেতে চান তাহলে অবশ্যই জানাবেন। তিনি আরো জানান, যখন মেসি সিদ্ধান্ত নেবেন, তার চুক্তি আবার নবায়ন করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা