kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

শিশুদের অশ্লীল ছবি ছড়িয়েছেন জার্মানির সাবেক তারকা ফুটবলার!

কালের কণ্ঠ অনলাইন   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ২১:০৯ | পড়া যাবে ২ মিনিটে



শিশুদের অশ্লীল ছবি ছড়িয়েছেন জার্মানির সাবেক তারকা ফুটবলার!

শিশুদের অশ্লীল ছবি ও ভিডিও রাখার অভিযোগে জার্মানির সাবেক জাতীয় ফুটবল দলের ডিফেন্ডার ক্রিস্টোফ মেটজেল্ডারকে অভিযুক্ত করেছে হামবুর্গের পুলিশ। এছাড়া ছবি ও ভিডিও ছড়ানোর অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। মেটজেল্ডারকে জিজ্ঞাসাবাদ করার পর তার মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ। তবে তাকে এখনো গ্রেপ্তার করা হয়নি। 

হামবুর্গ অ্যাটর্নি জেনারেলের কার্যালয় থেকে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, ৩৮ বছর বয়সী ক্রিস্টোফ মেটজেল্ডারের বিরুদ্ধে পর্নোগ্রাফি ছড়ানোর অভিযোগে তদন্ত করা হচ্ছে। তার বিরুদ্ধে শিশুদের অশ্লীল ছবি হোয়াটসঅ্যাপের মাধ্যমে প্রাপকের কাছে প্রেরণ করার অভিযোগ রয়েছে। 

জার্মানির স্থানীয় এক স্কুলে কোচিং করাতে গিয়েছিলেন মেটজেল্ডার। ফুটবল থেকে অবসর নেওয়ার পর বাচ্চাদের কোচিং করিয়েই সময় কাটান রিয়ালে খেলা সাবেক এই ডিফেন্ডার। তবে কোচিং করাতে এসে পুলিশি তল্লাশির ফাঁদে পড়েন তিনি। স্থানীয় সময় মঙ্গলবার হামবুর্গ পুলিশ দু’বার তল্লাশি চালিয়েছে। তল্লাশির পর মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ। পুলিশি তল্লাশিতে সংগ্রহ করা উপাদানগুলো এখন মূল্যায়ন করা হবে। সেই সঙ্গে এখনো তদন্ত অব্যাহত রয়েছে। এই বিষয়ে মেটজেল্ডার কর্তৃপক্ষকে সহযোগিতা করেছেন না বলে বিসিসির এক প্রতিবেদনে জানা গেছে।

২০০২ ও ২০০৬ ফুটবল বিশ্বকাপে জার্মান দলের সদস্য ছিলেন মেটজেল্ডার। জার্মানির হয়ে বিশ্বকাপে দুর্দান্ত খেলে নজরে পড়েছিলেন বাঘা বাঘা ক্লাবের। জার্মানির জাতীয় দলের হয়ে ৪৭ ম্যাচে অংশগ্রহণ করেছেন এই তারকা খেলোয়াড়। একটা সময় জার্মান রক্ষণভাগের অবিচ্ছেদ্য অংশ ছিলেন তিনি।

২০০১-২০০২ মৌসুমে বরুসিয়া ডর্টমুন্ডকে বুন্দেসলিগা শিরোপা জয়ের পথ দেখান তিনি। পরে তাকে ২০০৭ সালে নিয়ে আসা হয় রিয়াল মাদ্রিদ। এখানেও ভালো খেলেন তিনি। সব মিলিয়ে মাদ্রিদে ছিলেন চার বছর।

মন্তব্য



সাতদিনের সেরা