kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

বিপিএল হবে না, এ মুহূর্তে এটা আমি বলতে পারব না : অর্থমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ২০:২৩ | পড়া যাবে ২ মিনিটে



বিপিএল হবে না, এ মুহূর্তে এটা আমি বলতে পারব না : অর্থমন্ত্রী

ফাইল ছবি।

গতকাল মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফ্রাঞ্চাইজি মালিক ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছিলেন, ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ বিপিএল এক বছরে দুইবার আয়োজন অসম্ভব। কিন্তু আজ বুধবার আবার নিজের অবস্থান পরিবর্তন করলেন।

আজ দুপুরে অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির ১৫তম সভা শেষে সাংবাদিকদের জানান, ‘বিপিএল হবে না, এ মুহূর্তে এটা আমি বলতে পারব না। এটা বিসিবিকেই করতে হবে। আমার বিশ্বাস আইসিসির সঙ্গে সাংঘর্ষিক কিছু না থাকলে অবশ্যই বিসিবি বিপিএলের আয়োজন করবে। আর বিপিএল করলে আমরা সেখানে থাকব।’

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফ্রাঞ্চাইজি মালিক আ হ ম মুস্তফা কামাল বলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড যখনই বিপিএল আয়োজন করবে এবং আমাদের আমন্ত্রণ জানাবে অংশগ্রহণের জন্য, কুমিল্লা ভিক্টোরিয়ান্স সবসময় প্রস্তুত। আমরা চ্যাম্পিয়ন টিম, আমাদের সবার আগে মাঠে নামা দরকার। এটা নিয়ে ভুলবোঝাবুঝির কোনো কারণ নেই।

এদিকে বিপিএল গভর্নিং বডির সিদ্ধান্ত অনুযায়ী ৬ ডিসেম্বর নির্ধারণ করা হয় বিপিএলের সপ্তম আসরের সময়। এ বিষয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, নির্ধারিত সময়ে মাঠে গড়াবে বিপিএলের সপ্তম আসর। এ বিষয়ে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সিদ্ধান্ত নেবার কোনো অধিকার নেই। টুর্নামেন্ট হবে কি না এই বিষয়ে সিদ্ধান্ত দেবার অধিকার আছে কেবল বিসিবি’র।

মন্তব্য



সাতদিনের সেরা