kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

ফখর জামানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট 'বিক্রি হবে'!

কালের কণ্ঠ অনলাইন   

১ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৩২ | পড়া যাবে ২ মিনিটে



ফখর জামানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট 'বিক্রি হবে'!

খবরটা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ক্রিকেটপ্রেমীদের মাথায় হাত! পাকিস্তানি ওপেনারের এমন কী অভাব পড়ল যে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বিক্রি করে দিতে হবে! অনেকেই সন্দেহ করলেন, হয়তো ফখর জামানের অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। এবং শেষ পর্যন্ত সেই সন্দেহটাই সত্যিতে পরিণত হলো। পাকিস্তান দলের নবীন পেসার শাহিন শাহ আফ্রিদির এক টুইটে ব্যাপারটা আরও পরিস্কার হয়ে যায়। ইংল্যান্ডে টি-টোয়েন্টি ব্লাস্টে খেলে চলা ফখর অ্যাকাউন্ট বিক্রির মতো কাজ করছেন না।

শাহিন আফ্রিদি টুইটারে লিখেন, 'পাকিস্তানের জাতীয় গর্ব ও ক্রিকেটার ফখর জামানের অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। তার ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট FakharZaman719 এর মধ্যেই ভেরিফাইড করা হয়েছে। অনেক মানুষ ওর অ্যাকাউন্ট অনুসরণ করে। আপনারা কি দয়া করে ব্যাপারটা একটু দেখবেন? যাতে সে তার অ্যাকাউন্টটা ফিরে পেতে পারে? অনেক ধন্যবাদ।'

আজ সকাল থেকেই পাকিস্তানের তারকা ব্যাটসম্যান ফখর জামানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে উল্টোপাল্টা ছবি পোস্ট করা হচ্ছিল। একটা পোস্টে আবার 'ফখর জামানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বিক্রি হবে' বলেও বিজ্ঞপ্তিও দেওয়া হয়। এতদিন ফখর তার অ্যাকাউন্ট থেকে যতগুলো ছবি আপলোড করেছিলেন, সব মুছে ফেলা হয়েছে অ্যাকাউন্ট থেকে। উল্টোপাল্টা ছবি পোস্ট হচ্ছে ফখরের অ্যাকাউন্ট থেকে! এতে বিব্রত হচ্ছেন এক লাখ পঁচাত্তর হাজার ফ্যান-ফলোয়ার।

মন্তব্য



সাতদিনের সেরা