kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

কাল থেকে শেখ কামাল আন্তর্জাতিক বিলিয়ার্ডস শুরু

কালের কণ্ঠ অনলাইন   

১ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:০৭ | পড়া যাবে ২ মিনিটে



কাল থেকে শেখ কামাল আন্তর্জাতিক বিলিয়ার্ডস শুরু

ঢাকা ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নোকার ফেডারেশনের (বিবিএসএফ) যৌথ উদ্যোগে প্রথমবারের মতো শেখ কামাল মেমোরিয়াল ফার্স্ট সার্ক স্নোকার চ্যাম্পিয়নশিপ-২০১৯’ শুরু হতে যাচ্ছে। বেক্সিমকো গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামীকাল সোমবার থেকে টুর্নামেন্টটি শুরু হচ্ছে। এতে বাংলাদেশ ছাড়াও অংশ নিচ্ছে ভারত, নেপাল, পাকিস্তান এবং শ্রীলঙ্কা। গতকাল শনিবার ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নোকার ফেডারেশনের (বিবিএসএফ) সেক্রেটারি সৈয়দ মাহবুব।

জানা গেছে, আজ রবিবার বিকেলে এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল কামাল আব্দুল মোমেন।
আগামীকাল সোমবার থেকে টুর্নামেন্টটি শুরু হয়ে শেষ হবে ৬ সেপ্টেম্বর। ওইদিন সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।    

আরো জানা গেছে, টুর্নামেন্ট চ্যাম্পিয়ন খেলোয়াড় পাবেন ২৫০০ মার্কিন ডলার বা ২ লাখ ১১২২৫ টাকা। দ্বিতীয় স্থান অধিকারীর জন্য থাকছে ১৫০০ মার্কিন ডলার বা ১ লাখ ২৬৭৩৫ টাকা। আর ৫০০ মার্কিন ডলার বা ৪২২৪৫ টাকা করে পাবেন তৃতীয় এবং চতুর্থ স্থান অধিকারী। এছাড়া সর্বোচ্চ ব্রেক করা খেলোয়াড়ও (৫০+) পাবেন ৫০০ মার্কিন ডলার।

মন্তব্য



সাতদিনের সেরা