kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

তিন নারীকে নিয়ে সারা রাত শেন ওয়ার্নের পার্টি

কালের কণ্ঠ অনলাইন   

১ সেপ্টেম্বর, ২০১৯ ১১:১০ | পড়া যাবে ২ মিনিটে



তিন নারীকে নিয়ে সারা রাত শেন ওয়ার্নের পার্টি

ক্রিকেট মাঠে বিশ্বের অন্যতম সেরা স্পিনার ছিলেন অস্ট্রেলিয়ান তারকা লেগ স্পিনার শেন ওয়ার্ন। নিজের ডান হাতের কবজির ভেলকি দিয়ে টেস্ট ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ ৭০৮ উইকেট শিকার করেছেন তিনি। এ ছাড়াও এই লেগস্পিনার বিখ্যাত উইসডেনে শতাব্দী সেরা পাঁচ খেলোয়াড়ের একজনও। অথচ মাঠের বাইরে ঠিক উল্টো একজন মানুষ ওয়ার্ন। নারী ঘটিত কারণে মাঝে মধ্যেই খবরের শিরোনামে আসেন তিনি। এবার নিজের বাসভবনে তিন নারী নিয়ে যে কাণ্ড ঘটিয়েছেন, তাতে সাড়া পড়ে গেছে ক্রিকেট বিশ্বে। 

ইংলিশ সংবাদমাধ্যম দ্য সানের খবরে বলা হয়েছে, লন্ডনের উত্তর-পশ্চিমে প্রায় ২৭ লাখ ডলার খরচ করে মাইডা ভ্যাল নামক বাড়ি বানিয়েছেন ওয়ার্ন। সেই বাড়িতেই নিজের বান্ধবীসহ আরও দুই যৌনসঙ্গিনীকে নিয়ে সারা রাত পার্টিতে মেতেছিলেন তিনি।

এ ঘটনার কথা জানিয়ে দ্য সানকে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘সারারাত সে (ওয়ার্ন) এখানে পার্টি করেছে। আশেপাশের মানুষ কী শুনছে বা কী দেখছে তাতে কোনো ভ্রুক্ষেপই ছিল না তার। সে তার জানালাও খোলা রেখেছিল, যে কারণে বাইরে থেকে সব দেখা যাচ্ছিল এবং খুবই হৈচৈ শোনা যাচ্ছিল।’ 

জানা গেছে, এ ঘটনার ঘণ্টা দুয়েক পর দুই যৌনসঙ্গী ১৯ বছর বয়সী ডাভিনা এবং ২৭ বছর বয়সী পুপি ওয়ার্নের বাসা থেকে বেরিয়ে যান। তাদের আবার গাড়ি চালিয়ে নিয়ে যান ওয়ার্নেরই বান্ধবী।

মন্তব্য



সাতদিনের সেরা