kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

বার্নলিকে হারিয়ে রেকর্ড গড়ল লিভারপুল

কালের কণ্ঠ অনলাইন   

১ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:১৯ | পড়া যাবে ২ মিনিটে



বার্নলিকে হারিয়ে রেকর্ড গড়ল লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে জয়ের ধারা অব্যাহত রেখেছে লিভারপুল। নিজেদের চতুর্থ ম্যাচে বার্নলিকে ৩-০ গোলে হারিয়েছে অল রেডসরা।

সুযোগ কম তৈরি করেও ফরোয়ার্ডরা নির্ভুল থাকলে যে কঠিন ম্যাচও সহজ বানিয়ে জেতা যায় সেটাই দেখাল লিভারপুল। বার্নলিকে হারিয়ে নিজেদের ইতিহাসটাই নতুন করে লিখেছে ইউর্গেন ক্লপের দল। এই নিয়ে প্রিমিয়ার লিগে টানা ১৩ ম্যাচ জিতল অল রেডসরা।

টার্ফ মুর স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আধিপত্য বজায় রেখে খেলতে থাকে লিভারপুল। তবে প্রথম গোল পেতে তাদের অপেক্ষা করতে হয় ৩৩ মিনিট পর্যন্ত। ক্রিস উডের আত্মঘাতী গোলে এগিয়ে যায় লিভারপুল।

ব্যবধান বাড়াতে সময় নেয়নি অলরেডস শিবির। ৩৭ মিনিটে সাদিও মানের পা থেকে আসে দ্বিতীয় গোল। রবার্তো ফিরমিনোর পাস থেকে ডান পায়ের শটে বল জালে জড়ান সেনেগালের এই স্টাইকার।

বিরতি পর আক্রমণের ধারা অব্যাহত রাখে লিভারপুল। ৮০ মিনিটে মোহাম্মদ সালাহর বাড়ানো বল পেয়ে যান ফিরমিনো। পেনাল্টি ডি-বক্সের বাহির থেকে দারুণ এক শটে বল জালে পাঠান তিনি।

ম্যাচের বাকি সময় আর গোলের দেখা না পেলে ৩-০ গোলের জয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে লিভারপুল।

মন্তব্য



সাতদিনের সেরা