kalerkantho

মঙ্গলবার । ১ আষাঢ় ১৪২৮। ১৫ জুন ২০২১। ৩ জিলকদ ১৪৪২

'নেইমার নাটক' দেখতে দেখতে বিরক্ত বার্সা কোচ

কালের কণ্ঠ অনলাইন   

৩১ আগস্ট, ২০১৯ ১৯:৩২ | পড়া যাবে ২ মিনিটে



'নেইমার নাটক' দেখতে দেখতে বিরক্ত বার্সা কোচ

অমৃতও তো একটানা বেশিদিন খেতে ভালো লাগে না; নেইমারের দলবদল নাটক আর কাঁহাতক সহ্য করা যায়! একবার শোনা যাচ্ছে নেইমার বার্সায় ফিরছেন, আবার শোনা যাচ্ছে রিয়ালে যাচ্ছেন, আবার বলা হচ্ছে জুভেন্তাসও তাকে কিনতে চায়; আলোচনায় কোনো সমাধান আসছে না- এমন পরিস্থিতিতে বেজায় চটে গেছেন বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভের্দে। তিনি এতটাই বিরক্ত হয়েছেন যে, সংবাদ সম্মেলনও নিজের মনোভাব গোপন করার চেষ্টা করেননি।

এই নাটকের শেষ দেখার অপেক্ষায় আছেন জানিয়ে সংবাদ সম্মেলনে ভালভের্দে বলেন, 'আমি সত্যিই সেই দিনটির দিকে তাকিয়ে আছি। ২ সেপ্টেম্বর যেন আমরা সবাই কিছুটা বিশ্রাম পাই এবং জানতে পারি এই মৌসুমের জন্য আমাদের হাতে ঠিক কী আছে। নেইমার পিএসজির খেলোয়াড়। আমরা সব সময় আমাদের প্রতিদ্বন্দ্বীদের শ্রদ্ধা করে এসেছি। তবে আবারও বলছি, আমি এর পুরোপুরি সমাধান চাই।'

২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে পিএসজিতে পাড়ি জমান ব্রাজিল সুপারস্টার নেইমার। কিন্তু প্যারিসে তার স্বপ্নভঙ্গ হয়। ক্লাব থেকে শুরু করে দর্শকরা পর্যন্ত এখন নেইমারকে বিদায় করতে পারলে বাঁচে। এর মধ্যে প্যারিসে বার্সা-পিএসজির আলোচনা কিছুটা ফলপ্রসু হলেও ঘরেই গণ্ডগোল লেগে গেছে বার্সেলোনার। যে তিনজনকে পিএসজিকে দেওয়ার কথা ছিল, তারা কেউ যেতে চাচ্ছেন না। এমতাবস্থায় ইউরোপের গ্রীস্মের দল-বদলের বাজারের শেষ দিন ২ সেপ্টেম্বরের অপেক্ষায় আছেন সবাই।



সাতদিনের সেরা