kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

৫ জনকে কাটিয়ে অবিশ্বাস্য গোল! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২৩ আগস্ট, ২০১৯ ২০:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



৫ জনকে কাটিয়ে অবিশ্বাস্য গোল! (ভিডিওসহ)

তার মাঝে তারকা হওয়ার সব গুণই মজুদ ছিল। খেলতেন আর্সেনালের মতো শীর্ষ ক্লাবে। কিন্তু কেন যেন মেক্সিকান স্ট্রাইকার কার্লোস ভেলা ধীরে ধীরে হারিয়ে গিয়েছেন ফুটবল দুনিয়া থেকে। মেক্সিকোর হয়ে ৭২ ম্যাচে ১৯ গোল করা ভেলা এখন খেলেন মেজর লিগ সকারে খেলেন। বৃহস্পতিবার মেজর লিগে লস অ্যাঞ্জেলস এফসির হয়ে তিনি এমন একটি গোল করেছেন যা নিয়ে ফুটবলবিশ্বে তোলপাড় শুরু হয়ে গেছে।

সান জস আর্থকোয়েকের বিপক্ষে ম্যাচের যখন ৪১ মিনিট বয়স তখন এই অদ্ভুত গোল করেন ভেলা। লস অ্যাঞ্জেলস তখন ২-০ গোলে এগিয়ে। ৬ মিনিটে উরুগুয়ের দিয়েগো রসি ও ১৭ মিনিটে ভেলার পেনাল্টি থেকে করা গোলে এগিয়ে ছিল তারা। সেই ব্যবধান আরও বাড়ান অধিনায়ক ভেলা। একক দক্ষতায় করা গোলে মন জয় করে নেন তিনি। মাঝমাঠ থেকে বল নিয়ে একের পর এক খেলোয়াড়কে টপকে তিনি পৌঁছে যান গোলের সামনে এবং গোললাইনে দাঁড়িয়ে থাকা ডিফেন্ডারকে উল্টো দিকে ফেলে গোল করে দেন তিনি।

ভেলার সেই অবিশ্বাস্য গোলের ভিডিও টুইটারে পোস্ট করেছে মেজর লিগ সকার। ওই ম্যাচে সান জস আর্থকোয়েককে ৪-০ গোলে স্রেফ উড়িয়ে দিয়েছে ভেলার লস অ্যাঞ্জেলস এফসি। কফিনে শেষ পেরেকটা পোঁতেন জস পেরেজ। লস অ্যাঞ্জেলস ২৬ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগের শীর্ষে। তাদের করা ৭১টি গোলের মধ্যে ২৬টিই করেছেন অধিনায়ক ভেলা। তবে সব যেন ছাপিয়ে গেছে তার ওই অবিশ্বাস্য গোলটিতে।

দেখুন ভিডিও:

মন্তব্য



সাতদিনের সেরা