kalerkantho

ফের ম্যানসিটির জার্সিতে দেখা যাবে বালোতেল্লিকে

কালের কণ্ঠ অনলাইন   

২১ আগস্ট, ২০১৯ ১৩:৩২ | পড়া যাবে ১ মিনিটে



ফের ম্যানসিটির জার্সিতে দেখা যাবে বালোতেল্লিকে

ম্যানচেস্টার সিটিকে বিদায় জানিয়ে ইতালিয়ান ক্লাব ব্রেসিয়াতে যোগ দিয়েছেন মারিও বালোতেল্লি। কিন্তু ইতালিয়ান এই ফরোয়ার্ডকে আবার দেখা যাবে তার সাবেক ক্লাব ম্যানচেস্টার সিটির জার্সিতেও। সেপ্টেম্বরে সিটিজেন কিংবদন্তি ভিনসেন্ট কোম্পানিকে সম্মান জ্ঞাপনের জন্য ইতিহাদ স্টেডিয়ামে এক ম্যাচের আয়োজন করা হয়েছে। আর এই ম্যাচেই ম্যানচেস্টার সিটির জার্সি পড়ে খেলতে নামবেন তিনি।

জানা গেছে, প্রিমিয়ার লিগ অল-স্টার্স ইলেভেনের বিপক্ষে অনুষ্ঠিত এ ম্যাচে ম্যানচেস্টার সিটি লিজেন্ডসের হয়ে খেলবেন বালোতেল্লি। বালোতেল্লি ছাড়াও দলটিতে খেলবেন জো হার্ট, পাবলো জাবালেতা, ওয়েইন ব্রিজ, গ্যারেথ বেরি, নাইজেল ডি জং, সামির নাসরি, শন রাইট-ফিলিপস, স্টিফেন আয়ারল্যান্ডের মতো তারকা ফুটবলাররা। সিটি লিজেন্ডসের কোচের দায়িত্ব পালন করবেন সিটিজেনদের বর্তমান কোচ পেপ গার্দিওলা। 

উল্লেখ্য, ২০১০ থেকে ২০১৩ পযর্ন্ত ম্যানচেস্টার সিটির হয়ে খেলেছেন বালোতেল্লি। সিটিজেনদের জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ৮০ ম্যাচে ৩০ গোল করেছেন তিনি। এমনকি শেষ মুহূর্তে বালোতেল্লির পাস থেকে কুইন্স রেঞ্জার্স পার্কের (কিউপিআর) বিপক্ষে গোল করে ২০১১-১২ মৌসুমে ম্যানসিটিকে প্রিমিয়ার লিগ জিতিয়েছিলেন সার্জিও আগুয়েরো।  

মন্তব্য



সাতদিনের সেরা