kalerkantho

১০ বছর বয়সী ইংল্যান্ডের 'শেন ওয়ার্ন'! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২০ আগস্ট, ২০১৯ ১৭:১৯ | পড়া যাবে ২ মিনিটে



১০ বছর বয়সী ইংল্যান্ডের 'শেন ওয়ার্ন'! (ভিডিওসহ)

মায়াবী ঘূর্ণির মায়াজালে বিশ্বকে মাতিয়ে কিংবদন্তি হয়ে গেছেন অস্ট্রেলিয়ার সাবেক স্পিনার শেন ওয়ার্ন। এবার ইংল্যান্ডে দেখা মিলল ১০ বছর বয়সী এক বালকের; যে অবিকল শেন ওয়ার্নের মতো বল করে। ইংল্যান্ডের হডেসডন ক্রিকেট ক্লাব, যা হডি সিসি অফিসিয়াল নামেও পরিচিত। তরুণদের ক্রিকেটের প্রশিক্ষণের জন্য এই ক্লাবের নাম আছে। সম্প্রতি এই ক্লাবের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা হয়েছে একটি ভিডিও।

সেই ভিডিও ভাইরাল হতেই আলোচনায় এসে গিয়েছেন কিংবদন্তি অস্ট্রেলীয় লেগ স্পিনার শেন ওয়ার্ন। কিন্তু কেন? হডেসডনের টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা সেই ভিডিওতে ফিনলে নামের এক বালককে বল করতে দেখা যাচ্ছে। ফিনলের বয়স এখনও ১০ বছর হয়নি। কিন্তু তার বোলিং অ্যাকশন মনে পড়াচ্ছে শেন ওয়ার্নকে। স্টেডিয়ামের বাইরে থাকা একটি ব্যাটসম্যানের স্ট্যাচুকে বল করছিল সেই ক্ষুদে। তার ওয়ার্ন স্টাইল বল ওই স্ট্যাচুর ব্যাটে বল লেগে ক্যাচ উঠতেই ধরে ফেললেন ওই স্ট্যাচুর পাশে থাকা এক ব্যক্তি।

এই ভিডিও দেখেই ক্রিকেটপ্রেমীদের মনে পড়ে যাচ্ছে, লর্ডসে কমবসয়ী ওয়ার্নের নেওয়া একটি ডেলিভারির কথা। যে ডেলিভারিতে ক্যাচ উঠেছিল ফাইন লেগে। তার পরই ফিনলেকে ওয়ার্নের উত্তরসূরি হিসাবে দেখতে চাইছেন সোশ্যাল সাইট ব্যবহারকারীরা। বোলিং অ্যাকশন দেখে ফিনলেকে কেউ বলছেন, 'ম্যাচ উইনিং স্পিনার।' আবার আরেকজন একটু মজা করেই বলছেন, 'ইংল্যান্ডের নতুন স্পিনারের দরকার হলে এই ছেলেটির দিকে নজর দেওয়া উচিত।'

দেখুন ভিডিও :

মন্তব্য



সাতদিনের সেরা