kalerkantho

বার্সায় ফিরতে স্রেফ ২ সপ্তাহ সময় পাচ্ছেন নেইমার!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ আগস্ট, ২০১৯ ১৯:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



বার্সায় ফিরতে স্রেফ ২ সপ্তাহ সময় পাচ্ছেন নেইমার!

ছবি : এএফপি

পিএসজির নেইমার সমস্যার কোনো সমাধান হয়নি। তাকে দলে টানার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। তবে নেইমারের ইচ্ছায় পুরনো ক্লাব বার্সায় ফেরা। কিন্তু মোটা অংকের রিলিজ ক্লজ দিয়ে নেইমারকে কেনার অবস্থায় নেই বার্সা। অন্যদিকে প্রস্তাব না দিয়ে পুরো ঘটনা পর্যবেক্ষণ করছে রিয়াল। এমন দোটনায় থাকা নেইমারকে পিএসজির একাদশেও নেওয়া হচ্ছে না। সব মিলিয়ে ব্রাজিল সুপারস্টার এখন বেকায়দায়।

গত সপ্তাহে হঠাৎ করেই নেইমারকে কিনতে প্যারিসে প্রতিনিধি দল পাঠায় বার্সা। কিন্তু পিএসজির সঙ্গে বার্সার বিনিমিয় শর্ত মেলেনি। এ কারণে নেইমারেরও ভাগ্য পরিবর্তনে আবারও ধোঁয়াশা দেখা দিয়েছে। যে ফিলিপ কুতিনহোর বিনিময়ে নেইমারকে ফেরাতে চাইছিল বার্সা, সেই কুতিনহোকেই বায়ার্ন মিউনিখের কাছে ধারে দিয়েছে তারা। শোনা যায়, অধিনায়ক লিওনেল মেসির আগ্রহেই নাকি নেইমারকে ফিরিয়ে আনার মিশন এখনও চালু রেখেছে বার্সা। তবে কোন উপায়ে নেইমারকে ফেরানো হবে, তা অনিশ্চিত।

সমস্যা হলো, নিজের গন্তব্য ঠিক করতে খুব বেশি সময় পাবেন না নেইমার। ইউরোপিয়ান দল বদলের তারিখ শেষ হয়ে যাবে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই। তার মানে মাত্র ২ সপ্তাহ সময় পাচ্ছেন নেইমার। এর মধ্যে পিএসজি থেকে নেইমারকে বার্সা কিংবা অন্য কোনো ক্লাব কিনতে না পারলে ফরাসি ক্লাবটিতেই আরও এক মৌসুম থেকে যেতে হবে ব্রাজিল সুপারস্টারকে। এদিকে  মাদ্রিদভিত্তিক পত্রিকা 'মার্কা' বলছে, নেইমারকে হয়তো শেষ মুহূর্তে ধারে পিএসজি থেকে দলে টানবে বার্সা।

মন্তব্য



সাতদিনের সেরা