kalerkantho

মেসি-আগুয়েরো ছাড়া তারুণ্য নির্ভর আর্জেন্টিনা দল

কালের কণ্ঠ অনলাইন   

১৯ আগস্ট, ২০১৯ ১৯:০১ | পড়া যাবে ২ মিনিটে



মেসি-আগুয়েরো ছাড়া তারুণ্য নির্ভর আর্জেন্টিনা দল

আগেই জানা ছিল, কোপা আমেরিকায় প্রাপ্ত ৩ ম্যাচ নিষেধাজ্ঞার কারণে খেলতে পারবেন না লিওনেল মেসি। তার সঙ্গে আর্জেন্টিনা জাতীয় দলে সুযোগ হলো না আগুয়েরোর। এই দুজনকে বাদ দিয়েই চিলি ও মেক্সিকোর বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য নতুন মুখদের নিয়ে দল সাজিয়ে ফেলেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কলোনি। আর্জেন্টিনার আক্রমণভাগ সামলাবেন লওতারো মার্টিনেজ ও পাওলো দিবালা। 

আগুয়েরোর না থাকার কারণ বিশ্রাম বলে জানিয়েছেন কোচ। এছাড়া সুযোগ পানানি ডি মারিয়া। আর্জেন্টিনার এই দলটিতে জায়গা পেয়েছে এমন কয়েকজন নতুন মুখের, যাদের যাদের এর আগে কখনোই আর্জেন্টিনার জার্সি গায়ে মাঠে দেখা যায়নি। তারা হলেন লিওনার্দো বালের্দি, আডলফো গাইচ, লুকাস ওকাম্পোস, মার্টিনেজ কুয়ার্তা, নিকোলাস ডমিঙ্গুয়েজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার প্রমুখ। আগামী ৫ ও ১০ সেপ্টেম্বর যথাক্রমে চিলি ও মেক্সিকোর সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। 

আর্জেন্টিনা দল
গোলকিপার: এস্তেবান আনদ্রাদা, ফ্রাঙ্কো আরমানি, অগাস্টিন মারচেসিন।

রক্ষণভাগ: নিকোলাস ওটামেন্ডি, জার্মান পেজ্জালা, মার্কোস রোহো, নিকোলাস তাগলিয়াফিকো, লিওনার্দো বালের্দি, লুকাস মার্টিনেজ কুয়ার্তা, গঞ্জালো মন্তিয়েল, নিকোলাস ফিগাল।

মধ্যমাঠ: মার্কোস আকুনিয়া, গিদো রদ্রিগেজ, লিয়ান্দ্রো পারেদেস, জিওভান্নি ল চেলসো, নিকোলাস ডমিঙ্গুয়েজ, রদ্রিগো দি পল, এজেকিয়েল প্যালাসিওস, মাতিয়াস জারাচো, রবার্তো পেরেইরা, লুকাস ওকাম্পোস, ম্যানুয়েল লানজিনি, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।

আক্রমণভাগ: পাওলো দিবালা, লওতারো মার্টিনেজ, আডলফো গাইচ।

মন্তব্য



সাতদিনের সেরা