kalerkantho

জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প শুরু, নেই তামিম-সাকিব

কালের কণ্ঠ অনলাইন   

১৯ আগস্ট, ২০১৯ ১১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প শুরু, নেই তামিম-সাকিব

বিশ্বকাপের পর আবারও সরগরম মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম। লঙ্কান ট্রেনার মারিও ভিল্লাভারায়নের তত্ত্বাবধানে আজ সোমবার সকাল সাড়ে আটটায় শুরু হয়েছে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প। এই ক্যাম্পে মূলত ফিটনেস ট্রেনিংয়ে জোর দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

আরো জানা গেছে, আফগানিস্তানের বিপক্ষে এক ম্যাচের টেস্ট আর জিম্বাবুয়ে, আফগানিস্তান এবং বাংলাদেশকে নিয়ে যে তিন জাতি টি-টোয়েন্টি আসর হওয়ার কথা রয়েছে তারই পূর্ব প্রস্তুতি এই কন্ডিশনিং ক্যাম্প। এর জন্য ৩৬ জন ক্রিকেটারকে মনোনীত করা হয়েছে। এদের মধ্যে গত এক বছর টেস্ট এবং টি-টোয়েন্টি দলে থাকা ২৪/২৫ ক্রিকেটার। তাদের সঙ্গে আছেন হাই পারফরমেন্স ইউনিটের হয়ে শ্রীলঙ্কার ইমার্জিং দলের বিপক্ষে একদিনের সিরিজে বাংলাদেশ ইমার্জিং দলে থাকা ১০ তরুণ ক্রিকেটারও।

তবে এই কন্ডিশনিং ক্যাম্পে দলের সঙ্গে নেই তামিম ইকবাল আর সাকিব আল হাসান। তামিম আফগানিস্তানের সঙ্গে এক ম্যাচের টেস্ট সিরিজ ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ না খেলে বিশ্রামের জন্য ছুটির আবেদন করলে বিসিবি তা মঞ্জুর করে। ফলে ছুটিতে আছেন তামিম।

অন্যদিকে ছুটিতে যুক্তরাষ্ট্রে আছেন টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। মাকে নিয়ে হজ করতে যাবার আগে স্ত্রী শিশির আর কন্যা অ্যালাইনাকে যুক্তরাষ্ট্রে রেখে গিয়েছিলেন সাকিব। হজ থেকে ফিরে তাদের আনতেই যুক্তরাষ্ট্র গেছেন সাকিব। 

জানা গেছে, ফিরবেন ২৪ আগস্ট। এর মানে সাকিব কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেবেন সপ্তাহ খানেক পর।

মন্তব্য



সাতদিনের সেরা