kalerkantho

পিএসজির দ্বিতীয় ম্যাচেও সাইডবেঞ্চে নেইমার‍!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ আগস্ট, ২০১৯ ১৮:১০ | পড়া যাবে ২ মিনিটে



পিএসজির দ্বিতীয় ম্যাচেও সাইডবেঞ্চে নেইমার‍!

ছবি : এএফপি

ব্রাজিল সুপারস্টার নেইমারকে নিয়ে পিএসজিতে ঠিক কী হচ্ছে, তা বের করতে গলদঘর্ম হচ্ছেন সাংবাদিকরা। একে তো নেইমার মুখ খুলছেন না, অন্যদিকে পিএসজির পক্ষ থেকেও কোনো বক্তব্য আসছে না। তাছাড়া নেইমারকে বিক্রির জন্য পিএসজি বিশাল অংকের দাম চাওয়ায় কোনো ক্লাব এগুতে সাহস করছে না। এর ফলে ক্লাবে বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলারের ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন বেড়েছে। সর্বশেষ খবর হলো, লিগ ওয়ানে মৌসুমে পিএসজির দ্বিতীয় ম্যাচেও দলে জায়গা পাননি নেইমার। 

আজ রবিবার বাংলাদেশ সময় রাত একটায় লিগ ওয়ানে রেনের বিপক্ষে ব্রাজিল তারকাকে ছাড়াই নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে পিএসজি। দলটির ম্যানেজার টমাস টুখেল অবশ্য জানিয়েছেন, পুরোপুরি ফিট না হওয়ায় এই ম্যাচে নেইমার খেলবেন না। নেইমারের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার কথা স্বীকার করে জার্মান এই কোচ বলেন, 'আমি যদি একটি শক্তিশালী পিএসজির দলের কথা ভাবি, নেইমার আছে এমন একটা দলের কথাই আমি ভাবব।'

এর আগে গত রবিবার ঘরের মাঠে নেইমারকে ছাড়াই নিমের বিপক্ষে ৩-০ গোলের জয় দিয়ে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করে পিএসজি। ২০১৭ সালে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে পিএসজিতে যোগ দেওয়া নেইমার গত দুই মৌসুমে লিগ ওয়ানে করেন ৩৪টি গোল। এখন জোর গুঞ্জন চলছে যে, রিয়াল মাদ্রিদ বা বার্সেলোনায় পাড়ি জমাতে পারেন ২৭ বছর বয়সী এই ফুটবলার। তবে তার ব্যাপারে এখনও কোনো প্রস্তাব মেনে নেয়নি পিএসজি।

মন্তব্য



সাতদিনের সেরা