kalerkantho

দামি গাড়ি নিয়ে মজে আছেন পাণ্ডিয়া ব্রাদার্স

কালের কণ্ঠ অনলাইন   

১৮ আগস্ট, ২০১৯ ১৬:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



দামি গাড়ি নিয়ে মজে আছেন পাণ্ডিয়া ব্রাদার্স

ভারতীয় ক্রিকেটের দুই ভাই হার্দিক পাণ্ডিয়া এবং ক্রুনাল পাণ্ডিয়া এখন ক্রিকেট থেকে আপাতত বিশ্রামে আছেন। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকে বাদ বিশ্রাম দেওয়া হয়েছে হার্দিককে। অন্যদিকে, ক্রুনাল ভারতীয় দল থেকে ফিরেছে সদ্য। আপাতত ক্রিকেট নেই। সেই সুযোগেই ল্যামবরগিনি নিয়ে দুই ভাইকে দেখা গেল মুম্বাইয়ের রাস্তায়। চকচকে এই গাড়ি থেকে যখন দুই ভাই নামলেন তখন তাকিয়ে দেখা ছাড়া আর কিছু করার ছিল না।

ল্যামবরগিনি প্রথম ভারতে এসেছিল ২০১৪ সালে। ৫ বছর পর চলতি বছরের ফেব্রুয়ারিতে আরও নতুন রূপে ভারতে পা রেখেছে এই গাড়ি। তার আকর্ষণ উপেক্ষা করতে পারেননি হার্দিক ও ক্রুনাল। এই গাড়ির দাম বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ৪ কোটি টাকা। ভারতে এখন এই গাড়ি প্রতিযোগিতায় নেমেছে মার্সিডিজ, পোর্শে ফেরারির মতো গাড়ির সঙ্গে।

বিশ্বকাপের পর আর খেলতে দেখা যায়নি হার্দিক পাণ্ডিয়াকে। ক্রুনাল পাণ্ডিয়া খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে। যা ভারত জিতে নেয় ৩-০ ব্যবধানে। ওই সিরিজের দুই ইনিংসে ৩২ রানের সঙ্গে তিনটি গুরুত্বপূর্ণ উইকেট নেন ক্রুনাল। আগামী সেপ্টেম্বরে হার্দিক ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সফরে ফিরবে বলেই মনে করা হচ্ছে। ওই সিরিজে ভারত ও দক্ষিণ আফ্রিকা তিনটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলবে। টি-টোয়েন্টি সিরিজে ক্রুনালকেও দেখা যেতে পারে।

হার্দিক ও ক্রুনাল ভারতীয় দলের সঙ্গে আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে একসঙ্গে খেলেন। ভারতীয় ক্রিকেটে তৃতীয় 'ভাই-জুটি' হার্দিক ও ক্রুনাল যারা আন্তর্জাতিক পর্যায়ে খেলেছেন। তাদের আগে খেলেছেন মোহিন্দর ও সুরিন্দর অমরনাথ এবং ইরফান ও ইউসুফ পাঠান।

মন্তব্য



সাতদিনের সেরা