kalerkantho

বার্সা সভাপতিকে দেখেই সমর্থকদের 'নেইমার' 'নেইমার' স্লোগান

কালের কণ্ঠ অনলাইন   

১৭ আগস্ট, ২০১৯ ১৫:৩০ | পড়া যাবে ২ মিনিটে



বার্সা সভাপতিকে দেখেই সমর্থকদের 'নেইমার' 'নেইমার' স্লোগান

ছবি : এএফপি

অ্যাটলেটিকো বিলবাওয়ের বিপক্ষে হার দিয়ে লা লিগা মিশন শুরু করেছে বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠে লিগের প্রথম ম্যাচের খেলা দেখতে বিলবাওয়ে দলের সঙ্গে এসেছিলেন বার্সা সভাপতি জোসেফ মারিয়া বার্তেমেউ। তাকে দেখতে পেয়ে 'নেইমার' 'নেইমার' বলে স্লোগান দেন টিম হোটেলের সামনে জড়ো হওয়া সমর্থকেরা। নেইমারকে 'ঘরে' ফিরিয়ে আনার দাবি জানান তারা। ম্যাচের পরেও একই স্লোগান দিতে দিতে মাঠ ছাড়েন বার্সা সমর্থকেরা।

১-০ গোলে হেরে যাওয়া ম্যাচটিতে বার্সা শিবিরে ছিলেন না লিওনেল মেসি। ছোট দল হওয়ায় ততটা গুরুত্ব না দেওয়ায় ধরা খেয়েছে বার্সা। চোট পেয়ে মাঠ ছাড়েন লুইস সুয়ারেস। বার্সেলোনার হয়ে এই ম্যাচে অভিষেক হয়েছে বহু আলোচনার জন্ম দিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে নাম লেখানো আঁতোয়ান গ্রিজমানের। কিন্তু মেসি বা সুয়ারেজের শূন্যতা একাই ঘুচিয়ে দিতে পারেননি ফ্রান্সের এই বিশ্বকাপজয়ী তারকা।

এমন ম্যাচ দেখার পর বার্সা সমর্থকেরা আরও বিগড়ে যায়। মেসি-সুয়ারেস-নেইমার ত্রয়ীকে যে বার্সার জন্য কত প্রয়োজন; সেটাই মনে করিয়ে দেন তারা। মেসির ওপর অতিনির্ভরতার কারণে গত মৌসুমে ট্রেবল জিততে জিততে হেরে গেছে বার্সা। এর মাঝেই বায়ার্ন মিউনিখ এক বছরের জন্য ধারে নিয়ে গেছে ফিলিপ কুতিনহোকে। সুতরাং সমর্থক এবং বিশেষজ্ঞরা মনে করছেন, সামনের মৌসুমের জন্য নেইমারকে ফেরানোর সুযোগটা লুফে নেওয়াই হবে বুদ্ধিমানের কাজ।

মন্তব্য



সাতদিনের সেরা