kalerkantho

বুন্দেসলিগার প্রথম ম্যাচেই পয়েন্ট হারাল বায়ার্ন মিউনিখ

কালের কণ্ঠ অনলাইন   

১৭ আগস্ট, ২০১৯ ১৩:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



বুন্দেসলিগার প্রথম ম্যাচেই পয়েন্ট হারাল বায়ার্ন মিউনিখ

বুন্দেসলিগার মৌসুমের প্রথম ম্যাচেই পয়েন্ট হারিয়েছে বায়ার্ন মিউনিখ। টানা আটটি লিগ শিরোপার লক্ষ্যে শুক্রবার রাতে নিজেদের মাঠে খেলতে নেমে হের্টা বার্লিনের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে বায়ার্ন।

খেলতে নেমে শুরু থেকে হের্টা বার্লিনকে চাপে রেখেছিল বায়ার্ন ফরোয়ার্ডরা। ২৪ মিনিটে সার্জ ন্যাবরির ক্রস থেকে লেভান্ডফস্কির গোলে ম্যাচে এদিন লিডও নেয় বায়ার্ন। কিন্তু মাত্র ১২ মিনিট স্থায়িত্ব হয় বায়ার্নের সেই লিড। ৩৬ মিনিটে দোদি লুকেবাকিওর দূরপাল্লার শট এক সতীর্থের গায়ে লেগে প্রতিহত হয়েও খুঁজে নেয় গোলের ঠিকানা। ঠিক দু’মিনিট বাদে প্রতি-আক্রমণে বায়ার্ন রক্ষণের ফাঁক খুঁজে হের্টাকে এগিয়ে দেন মার্কো গ্রুজিচ।

বিরতির পর খেলতে নেমে নায়ক থেকে হঠাৎই খলনায়ক বনে যান সার্বিয়ান মিডফিল্ডার গ্রুজিচ। বক্সের মধ্যে লেভান্ডফস্কিকে অযথা ফাউল করে বায়ার্নকে পেনাল্টি উপহার দেন তিনি। সমতা ফেরাতে কোনো ভুল করেননি পোলিশ এ স্ট্রাইকার।

সমতায় ফিরে জয়সূচক গোলের লক্ষ্যে বিপক্ষের রক্ষণে একের পর এক আঘাত হানতে থাকেন বায়ার্নের আক্রমণভাগের ফুটবলাররা। তবে হের্টা বার্লিনের রক্ষণ ভেদ করে জয়সূচক সেই তৃতীয় গোলের দেখা পায়নি জার্মান জায়ান্টরা। এদিকে গোলসংখ্যা বাড়াতে পারেনি হের্টা বার্লিনও। ফলে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় দু’দলকে।

মন্তব্য



সাতদিনের সেরা