kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

টস জিতে ভারতের বিরুদ্ধে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ

কালের কণ্ঠ অনলাইন   

১৪ আগস্ট, ২০১৯ ২১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



টস জিতে ভারতের বিরুদ্ধে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ

পোর্ট অফ স্পেনে ভারতের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে-তে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিল ওয়েস্ট ইন্ডিজ। এই ম্যাচই ক্যারিবিয়ান লেজেন্ড ক্রিস গেইলের শেষ আন্তর্জাতিক ওয়ান ডে ম্যাচ হতে চলেছে।

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ওয়ান ডে সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যায়। পোর্ট অফ স্পেনের দ্বিতীয় ম্যাচে জেসন হোল্ডারের দলকে হারায় বিরাট কোহলির টিম ইন্ডিয়া। একই মাঠে ক্যারিবিয়ানদের ফের হারিয়ে ওয়ান ডে সিরিজও নিজেদের দখলে রাখতে চায় কোহলি বাহিনী। 
অন্যদিকে আজকের ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরাতে মরিয়া ওয়েস্ট ইন্ডিজ। 

ভারত এই ম্যাচের প্রথম একাদশে একটি পরিবর্তন এনেছে। কুলদীপের পরিবর্তে স্কোয়াডের অপর রিস্ট স্পিনার ইউজবেন্দ্র চাহালকে খেলানোর সিদ্ধান্ত নেয় বিরাট কোহলিরা। ওয়েস্ট ইন্ডিজ একাদশে জোড়া পরিবর্তন। ওশান থমাসকে বসিয়ে ফ্যাবিয়ান অ্যালেনকে দলে ফিরিয়েছে ক্যারিবিয়ানরা। শেলডন কটরেলের পরিবর্তে কীমো পল মাঠে নেমেছেন এই ম্যাচে।

টস জিতে ব্যাট করতে নেমে অবশ্যই শুরুটা দুর্দান্ত গতিতে করেছিলেন ক্রিস গেইল। রীতিমত ব্যাট হাতে ঝড় তোলেন তিনি। ৪১ বল খেলে তিনি করেন ৭২ রান। ৮টি বাউন্ডারির সঙ্গে মারেন ৫টি ছক্কার মার। শেষে খলিল আহমেদের বলে কোহলির হাতে ক্যাচ দিয়ে ফিরে যান তিনি।

এভিন লুইস করেন ২৯ বলে ৪১ রান। এ রিপোর্ট লেখার সময় ওয়েস্ট ইন্ডিজের রান ২১.১ ওভারে ২ উইকেট হারিয়ে ১৫৬।

মন্তব্য



সাতদিনের সেরা