kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

মৌসুমের প্রথম ম্যাচেই সাইডবেঞ্চে নেইমার!

কালের কণ্ঠ অনলাইন   

১১ আগস্ট, ২০১৯ ২০:১৩ | পড়া যাবে ২ মিনিটে



মৌসুমের প্রথম ম্যাচেই সাইডবেঞ্চে নেইমার!

ছবি : এএফপি

দলবদলের গুঞ্জন শুনে নেইমারের ওপর বেজায় চটে গেছেন পিএসজির মালিক নাসের আল খেলাইফি। তিনি রীতিমতো হুমকি দিয়েছিলেন যে, চুক্তির বাকী কয়েক বছর নেইমারকে বিক্রিও করা হবে না আবার খেলানোও হবে না; বসিয়ে রাখা হবে সাইডবেঞ্চে! এবার সেই হুমকিই কি সত্যি হতে যাচ্ছে! কারণ ব্রাজিলিয়ান নেইমারকে ছাড়াই কাল থেকে এবারের ফরাসী মৌসুম শুরু করছে বর্তমান চ্যাম্পিয়নরা।

নেইমারকে প্রথম ম্যাচে না খেলানোর কারণ হিসেবে পিএসজির ডিরেক্টর লিওনার্দো বলেন, 'এই মুহূর্তে নেইমারের ট্রান্সফারের বিষয় নিয়ে আলোচনা আগের থেকে বেশ জোড়ালো হয়েছে। তার দলবদলের বিষয়টি নিয়ে ঝামেলা বেড়েই চলেছে। যে কারণে প্রথম ম্যাচে তাকে না নামানোর সিদ্বান্ত নেয়া হয়েছে।'

গত মৌসুম থেকে গুঞ্জন উঠে, আগামী আসরেই পিএসজি ছাড়ছেন নেইমার। তবে নতুন মৌসুম শুরু হয়ে গেলেও, এখনও কোন সুরাহা হয়নি। বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ এমনকি অন্য কোনো দলেও যেতে পারেন তিনি। তবে পুরনো দল বার্সেলোনার সাথে আলাপ-আলোচনা বেশিই করেছেন নেইমার। গত মাসে বার্সা কর্তৃপক্ষ নেইমারের প্রত্যাবর্তনের ব্যাপারে এগিয়েছিল।

কিন্তু বার্সেলোনার সঙ্গে সম্পর্ক ভালো না থাকায় অন্য যে কোনো ক্লাবের কাছে নেইমারকে বিক্রি করতে রাজী পিএসজি! এক্ষেত্রে এগিয়ে আছে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। কিন্তু নেইমার সেখানে যাবেন কিনা সেটাও দেখার।  চার বছর বার্সেলোনায় কাটিয়ে ২০১৭ সালে পিএসজিতে যোগ দেন নেইমার। এখন অবধি ৩৭ ম্যাচে ৩৪ গোল করেছেন ২৭ বছরের এই তারকা।

মন্তব্য



সাতদিনের সেরা