kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

ব্যাটের এক আঘাতেই বোতলের ছিপি খুললেন কোহলি! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১১ আগস্ট, ২০১৯ ১৯:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাটের এক আঘাতেই বোতলের ছিপি খুললেন কোহলি! (ভিডিওসহ)

সোশ্যাল সাইটে মাঝেমধ্যেই নতুন নতুন ট্রেন্ড তৈরি হয়। এগুলোর মধ্যে অধিকাংশই উদ্ভট। যেমন বোতল কাপ চ্যালেঞ্জ। অদ্ভুত সব উপায়ে বোতলের ছিপি খুলতে হবে। যদিও এই 'চ্যালেঞ্জ গেম' মোটামুটি পুরনো হয়ে গেছে, তারপরেও অনেকেই এখনও নিচ্ছেন বোতল কাপ চ্যালেঞ্জ। এ তালিকায় এবার নাম লেখালেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

নিজের টুইটার অ্যাকাউন্টে কোহলি একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে তাকে দেখা যাচ্ছে ব্যাট হাতে এই চ্যালেঞ্জে অংশ নিতে। সঙ্গে শোনা যাচ্ছে কোচ রবি শাস্ত্রীর ধারাভাষ্যও। ব্যাট হাতে এক চান্সেই বোতলের ছিপি খুলে ফেলেন কোহলি। এরপর সেই পানির বোতলে চুমুক দেন। ভারত অধিনায়ক এই ভিডিওর ক্যাপশন দিয়েছেন, 'বেটার লেট দ্যান নেভার।' অর্থাৎ 'না করার থেকে বিলম্বে করাই ভালো'।

এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ সফররত ভারতীয় দলের সঙ্গে রয়েছেন বিরাট কোহলি। রবিবার পোর্ট অফ স্পেনের কুইন্সল্যান্ড পার্ক ওভালে ক্যারিবিয়ানদের সঙ্গে সিরিজের দ্বিতীয় ম্যাচ ভারতের। বিশ্বকাপের ব্যর্থতা ঝেড়ে ফেলে নিজের স্বরূপে ফিরছেন ভারত অধিনায়ক। আজকের ম্যাচে আর ১৯ রান করল‌েই তিনি হয়ে যাবেন একদিনের আন্তর্জাতিক ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সর্বোচ্চ স্কোরার। ভেঙে দেবেন পাকিস্তানের কিংবদন্তি ব্যাটসম্যান জাভেদ মিঁয়াদাদের রেকর্ড।

দেখে নিন সেই ভিডিও

মন্তব্য



সাতদিনের সেরা