kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

এই গাড়ি পুরো ভারতে শুধুমাত্র ধোনির কাছেই আছে!

কালের কণ্ঠ অনলাইন   

১০ আগস্ট, ২০১৯ ১৮:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



এই গাড়ি পুরো ভারতে শুধুমাত্র ধোনির কাছেই আছে!

ভারতের কিছু কিছু অঞ্চলে যেমন চরম দারিদ্র আছে; তেমনি দেশটিতে মুকেশ আম্বানিদের মতো বিলিয়নিয়ারদের অভাব নেই। তাদের এবার ছাড়িয়ে গেলেন সাবেক ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। দেশের সেবায় নিজেকে নিয়োজিত করতে সামরিক বাহিনীর ট্রেনিংয়ে ধোনি এখন এই মুহূর্তে জম্মু ও কাশ্মীরে রয়েছেন। এমন সময়েই ধোনির রাঁচির বাড়ির গ্যারেজে চলে এসেছে একটি দুর্দান্ত গাড়ি। যা ভারতে একটিই আছে!

ভারতের টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্টের লেফটেন্যান্ট (সাম্মানিক) কর্নেল ধোনির স্ত্রী সাক্ষী ইনস্টাগ্রামে পোস্ট করে এই গাড়ির খবর দিয়েছেন। সাক্ষীই জানিয়েছেন যে, ভারতে ধোনিই এই গাড়ির প্রথম মালিক। এখন প্রশ্ন ধোনির বাড়িতে কোন কম্পানির আর কোন মডেলের গাড়ি এসেছে? বিখ্যাত মার্কিনি অটোমোবাইল সংস্থা ফিয়াট ক্রিসলার অটোমোবাইলস। তাদের জিপ ব্র্যান্ডের গাড়ি বিশ্ববিখ্যাত। এই ব্র্যান্ডের মাঝারি সাইজের এসইউভি জিপ গ্র্যান্ড শেরোকি ট্র্যাকহক ৬.২ শোভা বাড়াচ্ছে ধোনির গ্যারেজে। 

জানা গেছে, বাংলাদেশি মুদ্রায় এসইউভি জিপ গ্র্যান্ড শেরোকি ট্র্যাকহকের দাম ৭১ লক্ষ ৩০ হাজার টাকা। গাড়ি-বাইকের প্রতি ধোনি বরাবরই আকর্ষণ অনুভব করেন। ফেরারি ৫৯৯ জিটিও থেকে হামার এইচটু, জিএমসি সিয়েরার মতো গাড়ি রয়েছে তাঁর সংগ্রহশালায়। অন্য়দিকে বাইকের মধ্য়ে ধোনির রয়েছে কাওয়াসাকি নিনজা এইচটু, কনফেডারেট হেলক্য়াট, বিএসএ, সুজুকি হায়াবুসা ও নর্টন ভিনটেজের মতো বাইক। এখন নতুন গাড়ির আনন্দ ভাগাভাগি করতে স্বামীর অপেক্ষায় দিন কাটছে সাক্ষীর।

মন্তব্য



সাতদিনের সেরা