kalerkantho

ছক্কা হাঁকিয়ে ড্রেসিংরুমের কাচ ভাঙলেন শোয়েব মালিক(ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১০ আগস্ট, ২০১৯ ১৩:১৭ | পড়া যাবে ২ মিনিটে



ছক্কা হাঁকিয়ে ড্রেসিংরুমের কাচ ভাঙলেন শোয়েব মালিক(ভিডিওসহ)

বিশ্বকাপের পর ওয়ান ডে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। যার জের ধরে গত বৃহস্পতিবারই পিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন তিনি। কিন্তু ব্যাট হাতে তিনি কতটা ভয়ঙ্কর তার প্রমাণ মিলল কানাডায়। সেখানে গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে বিশাল ছক্কা হাঁকিয়ে ড্রেসিংরুমের কাচ ভাঙলেন প্রাক্তন শোয়েব মালিক।

এই মুহূর্তে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলছে বিশ্বের অনেক তারকা ক্রিকেটারই৷ ভাঙ্কুভার নাইটসের হয়ে খেলছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। 

গত বৃহস্পতিবার ব্রাম্পটন উলভসের বিপক্ষে অনুষ্ঠিত এ ম্যাচে প্রথমে ব্যাট করতে নামে শোয়েবের দল ভ্যাঙ্কুভার নাইটস। তবে বৃষ্টির জন্য ২০ ওভারের খেলা কমিয়ে ১৬ ওভারে নিয়ে আসা হয়। এ ম্যাচে ৩টি ছক্কা ও ৪টি বাউন্ডারি মারে ২৬ বলে ৪৬ রানে অপরাজিত থাকেন তিনি।

এদিন ইনিংসের ১৩তম ওভারে নিউজিল্যান্ড স্পিনার ইশ সোধি এবং পাক পেসার ওয়াহাব রিয়াজকে দুটি বিশাল ছক্কা মারেন শোয়েব৷তার জোড়া ছক্কাতে ভেঙে যায় সিএএ সেন্টারের ড্রেসিংরুমের দু’টি গ্লাস উইন্ডো ভেঙে যায়।

সোধির বিরুদ্ধে ৬৮ মিটার লম্বা প্রথম ছক্কা হাঁকান শোয়েব মালিক তিনি৷এরপরে ওয়াহাব রিয়াজকে ব্যাকওয়ার্ড পয়েন্টের ওপর দিয়ে ছক্কা মেরে একটি গ্লাস উইন্ডো ভাঙেন শোয়েব। তবে একটি গ্লাস ভেঙেও ক্ষান্ত হয়নি পাক ব্যাটসম্যান৷ পরে সোধির বলে আরো একটি বিশাল ছক্কা হাঁকিয়ে আরো একটি কাঁচ ভাঙেন তিনি।

এর আগে শোয়েবের মতোই ভয়ঙ্কর ছিলেন ক্যারিবীয় তারকা আন্দ্রে রাসলে। ২১ বলে ৪৩ রান করেন তিনি। ক্যারিবিয়ান অল-রাউন্ডার চারটি ছক্কা এবং চারটি বাউন্ডারি মারেন। তার স্ট্রাইক-রেট ২০০’রও বেশি।

In an unusual scenario, @realshoaibmalik literally hit two glass breaking sixes.#GT2019 #BWvsVK pic.twitter.com/5kuAQoQBbE

— GT20 Canada (@GT20Canada) August 9, 2019

 

 

 

মন্তব্য



সাতদিনের সেরা