kalerkantho

সোমবার। ১৯ আগস্ট ২০১৯। ৪ ভাদ্র ১৪২৬। ১৭ জিলহজ ১৪৪০

মোহামেডানকে হালকাভাবে নেওয়া যাবে না : মিডফিল্ডার ইমন

কালের কণ্ঠ অনলাইন   

২৩ জুলাই, ২০১৯ ১১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



মোহামেডানকে হালকাভাবে নেওয়া যাবে না : মিডফিল্ডার ইমন

সিলেটে হয়নি তাই বলে নীলফামারী কিংসকে ফেরাবে, এটা তো ভাবাই যায় না। নিউ রেডিয়েন্টের বিপক্ষে সেই প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচ থেকে যে এই মাঠে শতভাগ জয়ের রেকর্ড তাদের। কাল মোহামেডানকে হারিয়ে এখানেই তাই শিরোপার রঙে রাঙার অপেক্ষায় কিংস। কালের কণ্ঠ স্পোর্টসের মুখোমুখি হয়ে সে প্রসঙ্গেই কথা বলেছেন মিডফিল্ডার ইমন মাহমুদ।

কালের কণ্ঠ স্পোর্টস : সিলেটে উৎসবের প্রস্তুতি ছিল আপনাদের, হলো না সেই উৎসব। নীলফামারীতে মোহামেডানের মুখোমুখি হওয়ার আগে দলের ভাবনাটা কী?

ইমন মাহমুদ : আমরা আসলে অপরাজিত থেকে লিগটা শেষ করতে চেয়েছিলাম। সেখানটাতেই ধাক্কা খেয়েছি। স্বাভাবিকভাবেই সবার মন খারাপ হয়েছে তাতে। তবে ফুটবলের দৃষ্টিকোণ থেকে এটা মেনেও নিয়েছি। শুধু লিগ নয়, পুরো মৌসুমেই এটা মাত্র দ্বিতীয় হার আমাদের। রাসেলের সঙ্গে প্রীতি ম্যাচসহ এর আগে ছয়-সাতটি ম্যাচেই জিতেছি। সেখানে একটি ম্যাচ হার অস্বাভাবিক নয়। আর শেষদিকে ঘন ঘন খেলতে হচ্ছে। তাতেও এমনটা হতেই পারে।

প্রশ্ন : তো নীলফামারীতে আপনাদের শতভাগ জয়ের রেকর্ড, মোহামেডানের বিপক্ষে এই ম্যাচ জিতেই নিশ্চয় উৎসব করতে চান?

ইমন : তা তো অবশ্যই। আর শুধু মোহামেডান নয়, এটার পরও যে দুটো ম্যাচ থাকবে তাতেও যেন পয়েন্ট না হারাই সেই চেষ্টাই থাকবে। অপরাজিত থেকে চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ডটা যখন হলো না, তখন অন্তত সর্বোচ্চ পয়েন্ট নিয়ে লিগটা শেষ করতে চাই আমরা।

প্রশ্ন : মোহামেডান কিন্তু আবাহনীর বিপক্ষেসহ টানা দুটি ম্যাচ জিতে মানসিকভাবে বেশ চাঙ্গা...
ইমন : জানি। সে কারণেই ওদের আমরা মোটেও হালকাভাবে নিচ্ছি না। তবে হোম ভেন্যুতে আমরাও জয়ের ব্যাপারে যথেষ্ট আত্মবিশ্বাসী।

প্রশ্ন : সিলেটে একাদশে ছিলেন না আপনি, সেই অভাব কিন্তু অনুভূত হয়েছে। মোহামেডানের বিপক্ষে কি একাদশে ফিরছেন?
ইমন : সিলেটে শুরুর একাদশে না থাকার কারণ আছে। আমার বোনের বিয়ে ছিল, যে কারণে দলের সঙ্গে আমি সিলেটে যেতে পারিনি। ম্যাচের দিন সকালে গিয়ে পৌঁছেছি। বিয়ের অনুষ্ঠানেরও একটা ধকল ছিল। সব মিলিয়ে কোচ প্রথম একাদশে না রাখারই সিদ্ধান্ত নেন। তবে দ্বিতীয়ার্ধে বদলি নেমে আমি সর্বোচ্চ চেষ্টাই করেছি। আমার একটা শট পোস্টেও লেগেছে।

মন্তব্য



সাতদিনের সেরা