kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

ধর্ষণ মামলা থেকে রেহাই পেলেন রোনালদো

কালের কণ্ঠ অনলাইন   

২৩ জুলাই, ২০১৯ ১১:২৫ | পড়া যাবে ২ মিনিটে



ধর্ষণ মামলা থেকে রেহাই পেলেন রোনালদো

অবশেষে ধর্ষণ মামলা থেকে রেহাই পেলেন পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। গতকাল সোমবার এ মামলা থেকে তাকে অব্যাহতি দিয়েছে যুক্তরাষ্ট্রের প্রসিকিউটর।

প্রসঙ্গত, ২০০৯ সালে রোনালদোর বিরুদ্ধে জোরপূর্বক যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগ আনেন সাবেক মডেল ক্যাথরিন মায়োরগা। পরে ২০১০ সালে কোর্টের বাইরে যৌথ সমঝোতায় পৌঁছেছিলেন দুজনই। কিন্তু গত বছরের শেষদিকে পুনরায় মামলাটি চালু করেন মায়োরগা। তবে শুরু থেকেই এ অভিযোগ অস্বীকার করে আসছিলেন রোনালদো। যা অবশেষে কোর্টের মাধ্যমেই প্রমাণিত হলো। 

এ বিষয়ে আনুষ্ঠানিক এক বার্তায় লাস ভেগাস প্রসিকিউটর জানিয়েছে, রোনালদোর বিপক্ষে আনা অভিযোগ প্রমাণের জন্য কোনো তথ্য-প্রমাণ নেই মায়োর্গার কাছে।

প্রসিকিউটরের বার্তায় আরো জানা গেছে, পুনরায় তদন্তের পরেও রোনালদোর বিরুদ্ধে কোনো শক্ত তথ্য-প্রমাণ মেলেনি। এ কারণে সামনে এ মামলার জন্য রোনালদোর বিরুদ্ধে আর কোনো চার্জ হবে না।

এ ব্যাপারে কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অফিসের এক কর্মকর্তা জানিয়েছেন, মামলার ভুক্তভোগী ২০০৯ সালে যৌন নির্যাতনের শিকার করেছেন। কিন্তু বলতে পারেননি ঘটনা কোথায় ঘটেছে কিংবা কে তাকে নির্যাতন করেছে। যার ফলে পুলিশের পক্ষে পরবর্তী তদন্ত করা সম্ভব হয়নি। মায়োর্গার অনুরোধেই গত বছরের অগাস্টে পুনরায় তদন্ত শুরু করেছিল পুলিশ।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা