kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

ভারতে দিনদুপুরে জাতীয় স্তরের খেলোয়াড়কে মারধর!

কালের কণ্ঠ অনলাইন   

২২ জুলাই, ২০১৯ ১৬:২০ | পড়া যাবে ২ মিনিটে



ভারতে দিনদুপুরে জাতীয় স্তরের খেলোয়াড়কে মারধর!

ভারতে বিভিন্ন প্রান্তে গণধোলাইয়ের ঘটনা শিরোনামে আসছে ইদানিং। এর পেছনে নানা কারণ রয়েছে। কোথাও ‘জয় শ্রী রাম’ কোথাও আবার অসহিষ্ণুতার করণে ঘটছে এই ধরনের ঘটনা। আর এবার প্রকাশ্যে বেধড়ক মারধর করা হলো জাতীয় স্তরের এক খেলোয়াড়কে। কিন্তু কেন তাকে মারধর করা হলো তার কারণ নিয়ে নিজেও ধোঁয়াশায় তরুণ ওই খেলোয়াড়। মারধরের গোটা ঘটনার দৃশ্য এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। 

ভারতের উত্তরপ্রদেশের বাঘপথ নামক অঞ্চলে ঘটেছে এমন ঘটনা। এই ঘটনায় এরই মধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জাতীয় স্তরের খেলোয়াড় দেবাংশ রানা জানান, কয়েকজন যুবকের দাবি তিনি নাকি তাদের এক বন্ধুকে হুমকি দিয়েছেন। আর সেই কারণেই আজ সোমবার রাস্তায় ফেলে তাকে মারধর করা হয়। 

দেবাংশ রানা বলেন, ‘‘আমি তখন কাজে বেরিয়েছিলাম। আমচকাই রাস্তা আটকে দাঁড়ায় চার দুষ্কৃতী। তারপরই সকলে মিলে বেধড়ক মারতে থাকে। তারা বলে, ‘আমি নাকি তাদের কোনও এক বন্ধুকে হুমকি দিয়েছি। তারই প্রতিশোধ নিতে মারধর করা হচ্ছে।’ তাদের মধ্যে একজন মোবাইলে ঘটনাটি ভিডিও রেকর্ড করে। তারপর সেটি পোস্ট করে সামাজিক যোগাযোগমাধ্যমে।” 

ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আহত অবস্থায় কোনোক্রমে ফিরে পুলিশের কাছে অভিযোগ জানান তিনি।

এই বিষয়ে স্থানীয় পুলিশ জানায়, ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেপ্তার করা গিয়েছে। চতুর্থ অভিযুক্তর খোঁজা শুরু হয়েছে।

সূত্র: সংবাদ প্রতিদিন।

মন্তব্য



সাতদিনের সেরা