kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

ধোনির অজানা মহত্বের কথা শোনালেন পাকিস্তানি অভিনেত্রী

কালের কণ্ঠ অনলাইন   

২২ জুলাই, ২০১৯ ১৬:১১ | পড়া যাবে ২ মিনিটে



ধোনির অজানা মহত্বের কথা শোনালেন পাকিস্তানি অভিনেত্রী

ক্যারিয়ারের শেষ পর্যায়ে অবস্থান করছেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। যেকোনো মুহূর্তে দিতে পারেন অবসরের ঘোষণা। পাশাপাশি এই মুহূর্তে বিশ্বকাপের বিপর্যয় ভারতীয় ক্রিকেটকে টালমাটাল অবস্থায় ফেলে দিয়েছে। এমন অবস্থায় ধোনিকেই ভিলেন মানছেন অনেকে। অবসরের দাবি জোরালো হয়ে উঠেছে। এমন অবস্থাতেই ধোনির সম্পূর্ণ অপ্রকাশিত এক ঘটনা সামনে এল। সেই ঘটনা বেশ চমকপ্রদ। সম্প্রতি প্রকাশ্যে এনেছেন পাকিস্তানের মডেল মাথিরা খান।

ধোনির বিশ্বজোড়া সমর্থক। সেই সমর্থনের ঢেউ তার ক্যারিয়ারের শুরু থেকেই। পাকিস্তানের এক টেলিভিশন চ্যানেলে মাথিরা খান নামের এক পাকিস্তানি মডেল-গায়িকা-অভিনেত্রী তুলে ধরেছেন এক চমকপ্রদ তথ্য। ভারতের এক বিমানবন্দরে তাকে অভিবাসন সমস্যা থেকে মুক্ত করেন ধোনি। এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচের আগে দুই দলের সঙ্গে একই টিম হোটেলে ছিলেন এই পাক মডেল। ক্রিকেটপাগল মেয়েটি সেই সময় এক পাকিস্তানি ক্রিকেটারকে বেশ পছন্দ করতেন। আর চোখের সামনে সেই পাকিস্তানি ক্রিকেটারকে দেখে আর স্থির থাকতে পারেননি মাথিরা। 

সেই ক্রিকেটারের কাছে গিয়ে অটোগ্রাফের আবদার জানিয়েছিলেন। নিজের টুপি এগিয়ে দেন অটোগ্রাফের জন্য। কিন্তু মাথিরাকে সেই পাক ক্রিকেটারের কাছে বিশ্রীভাবে প্রত্য়াখ্যাত হতে হয়। তখনই ঘটে সেই ঘটনাটি। চোখের সামনে সুন্দরী মডেলকে প্রত্যাখ্যাত হতে দেখে নিজেই এগিয়ে এসে অটোগ্রাফের প্রস্তাব দেন মহেন্দ্র সিং ধোনি। মাথিরা তখন সানন্দে রাজি হয়ে যান। তারপরে ধোনি নিজের পাশের সিটেও বসার জায়গা করে দিয়েছিলেন পাকিস্তানি মডেলকে।

প্রকৃতি দুজন মানুষের নাকি পুনরায় দেখা করানোর ব্যবস্থা করে দেয়। ধোনি আর মাথিরার সঙ্গেও তাই হয়েছিল। পরেও অবশ্য মাথিরার সঙ্গে ধোনির দেখা হয়। এবার ঘটনাস্থল ভারতের এক বিমানবন্দর। সেই সময়ে অভিবাসন সমস্যায় মাথিরা বেকায়দায়। ধোনি নিজেই এগিয়ে বিপদ থেকে উদ্ধার করেন মাথিরাকে।

মন্তব্য



সাতদিনের সেরা