kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

দলের সঙ্গে যোগ দিলেন রুবেল হোসেন

কালের কণ্ঠ অনলাইন   

২২ জুলাই, ২০১৯ ১১:৪০ | পড়া যাবে ২ মিনিটে



দলের সঙ্গে যোগ দিলেন রুবেল হোসেন

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বর্তমানে কলম্বোতে অবস্থান করছে তামিম-মুশফিক-রিয়াদরা। তবে দলের সঙ্গে এখনও যোগ দেননি ১৪ সদস্যের স্কোয়াডের পাঁচজন। অবশ্য এদের মধ্যে আজ সোমবার দলের সঙ্গে যোগ দিয়েছেন পেসার রুবেল হোসেন।  

জানা গেছে, গত শনিবার দুপুরে তামিম ইকবালের নেতৃত্বে শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়েন ১৪ সদস্যের স্কোয়াডের মাত্র সাতজন খেলোয়াড়। তারা হলেন- অধিনায়ক তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত। পরে ওইদিন রাতের বেলা শ্রীলঙ্কায় গিয়ে দলের সঙ্গে যোগ দেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম। কারণ তারা ভারতের কর্ণাটকায় মিনি রঞ্জি ট্রফি খেলতে ব্যস্ত ছিলেন। এদিকে ব্যক্তিগত কারণে সেদিন(শনিবার) দলের সঙ্গে যাননি পেসার রুবেল হোসেন। আজ সোমবার শ্রীলঙ্কায় পৌঁছে দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি।

তবে এখনও বাকি রয়েছে আরো চারজন খেলোয়াড়। তারা হলেন- এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা। এ চারজনই আফগানিস্তান এ দলের বিপক্ষে খেলছেন অনানুষ্ঠানিক ওয়ানডে ম্যাচ।

আগামী ২৬ জুলাই শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপরে ২৮ ও ৩১ জুলাই দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ খেলবে টাইগাররা। সবগুলো ম্যাচই কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

মন্তব্য



সাতদিনের সেরা