kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

শ্রীলঙ্কায় টাইগারদের অনুশীলন শুরু

কালের কণ্ঠ অনলাইন   

২১ জুলাই, ২০১৯ ১৮:২৭ | পড়া যাবে ২ মিনিটে



শ্রীলঙ্কায় টাইগারদের অনুশীলন শুরু

ছবি : বাংলাদেশ ক্রিকেট বোর্ড

বিশ্বকাপের মহা আয়োজন শেষেই আরেকটি দ্বিপাক্ষিক সিরিজের সামনে টিম টাইগার। শ্রীলঙ্কার বিপক্ষে অ্যাওয়ে সিরিজ খেলতে গতকালই দেশ ছেড়েছে তামিম ইকবালের নেতৃত্বাধীন বাংলাদেশ দলের একাংশ। তাদের চোখে বিশ্বকাপ ব্যর্থতা ভুলে নতুন করে শুরু করার প্রত্যয়। মাঠের লড়াইয়ে নামার আগে আজ রবিবার প্রথমবারের মতো কলম্বোর অনুশীলন সেরে নিয়েছেন স্কোয়াডের সদস্যরা। 

২৬ জুলাই কলম্বোতে সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। তার আগে স্থানীয় দলের বিপক্ষে ২৩ জুলাই একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে তামিম ইকবালরা। আজ স্থানীয় সময় বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বাংলাদেশ দল অনুশীলন করেছে। ভারপ্রাপ্ত কোচ খালেদ মাহমুদ সুজনের নির্দেশনায় প্রথমে হালকা স্ট্রেচিং ও ফিল্ডিংয়ের পর নেট সেশনে সময় কাটিয়েছেন তামিম, মুশফিক, সৌম্যরা।

১৪ সদস্যের দলের বাকী ক্রিকেটাররা আফগানিস্তান 'এ' দলের বিপক্ষে অনানুষ্ঠানিক সিরিজ খেলে শ্রীলঙ্কায় যাবেন। তিন ম্যাচ সিরিজের বাকী দুই ওয়ানডে অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৮ এবং ৩১ জুলাই। সবগুলো ম্যাচের ভেন্যু কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়াম। গত এপ্রিলে শ্রীলঙ্কার চার্চ আর আবাসিক হোটেলে ভয়ানক বোমা হামলার পর দেশটিতে সফর করতে ভয় পাচ্ছে বিভিন্ন দেশের ক্রিকেট দলগুলো। যে কারণে এই সফরে টাইগারদের ভিভিআইপি নিরাপত্তা দিচ্ছে শ্রীলঙ্কা।

মন্তব্য



সাতদিনের সেরা