kalerkantho

রবিবার। ১৮ আগস্ট ২০১৯। ৩ ভাদ্র ১৪২৬। ১৬ জিলহজ ১৪৪০

বেল রিয়াল ছাড়লে সবার জন্য ভালো হবে : জিদান

কালের কণ্ঠ অনলাইন   

২১ জুলাই, ২০১৯ ১৭:৪২ | পড়া যাবে ২ মিনিটে



বেল রিয়াল ছাড়লে সবার জন্য ভালো হবে : জিদান

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ওয়েলস তারকা গ্যারেথ রবলকে ছেড়ে দিতে প্রস্তুত বলে জানিয়েছেন ক্লাবের প্রধান কোচ জিনেদিন জিদান। শনিবার হাউস্টোনের এনআরজি স্টেডিয়ামে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে পরাজয়ের ম্যাচটিতে দলে ছিলেন না বেল। অনেকদিন ধরেই তিনি জিদানের পছন্দের তালিকায় নেই বলে গুঞ্জন শোনা যাচ্ছিল। ৩০ বছর বয়সী এই তারকা ফরোয়ার্ড রিয়ালের জন্য মোটেই ফিট নন বলেও মন্তব্য করেছিলেন জিদান।

শনিবারের ম্যাচে বেলের না থাকার প্রসঙ্গে রিয়াল বস বলেছেন, 'বেলকে দলে নেওয়া হয়নি কারণ ক্লাব তার বিদায়ের ব্যপারে কাজ শুরু করেছে। সে কারণেই সে আজ (গতকাল) খেলেনি। দেখা যাক আগামী দিনগুলোতে কী হয়। আশা করছি যা হবে সকলের জন্যই ভালোই হবে।'

ইতোমধ্যেই বেশ কয়েকটি বড় ক্লাবের থেকে বেলের জন্য প্রস্তাবের ইঙ্গিত পাওয়া গেছে। তবে তাকে দলে নিতে আগ্রহী ক্লাবগুলোর যে বড় অঙ্কের অর্থ ব্যয় হবে সেটাও হয়তোবা বাঁধা হয়ে দাঁড়াতে পারে।

জিদান বলেন, 'কোনো কিছুতেই আমি বেলের বিপক্ষে নই। আশা করছি তার ভবিষ্যত ভালো হবে। এখানে আমার ব্যক্তিগত কোনো বিদ্বেষ নেই। তবে তাকে নিয়ে আমাদের সিদ্ধান্ত নিতেই হয়েছে। জানিনা ২৪ কিংবা ৪৮ ঘন্টার মধ্যে কি হয়। তবে পরিস্থিতি পাল্টে গেছে এবং এখানে সকলের জন্যই ভালো কিছু অপেক্ষা করছে।'

৬ বছর আগে বড় অঙ্কের অর্থের বিনিময়ে টটেনহ্যাম হটস্পার থেকে বেল রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন। এখনো তার সাথে রিয়ালের ৩ বছরের চুক্তি বাকি আছে। তবে পরিস্থিতির নিরিখে তাকে বাধ্য হয়েই রিয়াল ছাড়তে হচ্ছে। ইতোমধ্যেই তাকে দলে পেতে টটেনহ্যাম, ম্যানচেস্টার ইউনাইটেড ও বায়ার্ন মিউনিখের আগ্রহের গুঞ্জন শোনা গেছে।

মন্তব্য



সাতদিনের সেরা