kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

আবেগঘন বার্তায় দায়িত্ব ছাড়লেন কিউই ব্যাটিং কোচ

কালের কণ্ঠ অনলাইন   

২১ জুলাই, ২০১৯ ১৭:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



আবেগঘন বার্তায় দায়িত্ব ছাড়লেন কিউই ব্যাটিং কোচ

টানা দুই বিশ্বকাপে রানার্সআপ হওয়া নিউজিল্যান্ড দলের ব্যাটিং কোচের দায়িত্ব ছাড়ছেন ক্রেইগ ম্যাকমিলান। বিশ্বকাপ পর্যন্তই তার দায়িত্ব ছিল। এবার সেই চুক্তির মেয়াদ আর বাড়াবেন না ৪২ বছর বয়সী এই সাবেক তারকা ক্রিকেটার। সোশ্যাল সাইট টুইটারে গতকাল শনিবার ম্যাকমিলান জানিয়েছেন, কিউই দলের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি গর্বিত। একইসঙ্গে নিউজিল্যান্ড দলকে একটি 'স্পেশ্যাল গ্রুপ' আখ্যা দিয়েছেন ম্যাক।

টুইটারে তিনি লিখেছেন, 'ব্ল্যাক ক্যাপসদের ব্যাটিং কোচ হিসেবে আমার দায়িত্ব শেষ হয়েছে। পাঁচ বছর ধরে বিভিন্ন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের সঙ্গে কাজ করে আমি গর্বিত। স্পেশ্যাল গ্রুপ হিসেবে পরবর্তীতে তারা নম্রতা এবং পেশাদারিত্ব দিয়েই সাফল্যের চূড়া স্পর্শ করে দেশকে গর্বিত করবে বলে আমার বিশ্বাস।'

বিগত ৫ বছর ধরে কিউই দলের ব্যাটিংকে একটি ইউনিট হিসেবে গড়ে তুলেছেন ম্যাকমিলান। সদ্য-সমাপ্ত বিশ্বকাপই কোচ হিসেবে ছিল তার লাস্ট অ্যাসাইমেন্ট। তবে ম্যাকমিলানের পরবর্তী কিউইদের ব্যাটিং কোচ কে হবেন, সে বিষয়ে কিছু জানা যায়নি এখনও। ক্রিকেটার জীবনে এক যুগ ধরে নিউজিল্যান্ডের হয়ে ৫৫টি টেস্ট ও ১৯৭টি ওয়ানডে ম্যাচে দলকে কোচিং করিয়েছেন ক্রেগ ম্যাকমিলান। তার বিদায়ের ব্যাপারে কিউই ক্রিকেট বোর্ডও এখনও কিছু বলেনি।

মন্তব্য



সাতদিনের সেরা