kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

বায়ার্নের কাছে ৩-১ গোলে হার রিয়ালের

কালের কণ্ঠ অনলাইন   

২১ জুলাই, ২০১৯ ১১:০০ | পড়া যাবে ২ মিনিটে



বায়ার্নের কাছে ৩-১ গোলে হার রিয়ালের

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। বায়ার্নের হয়ে একটি করে গোল করেন কোরেন্তিন টোলিসো, রবার্ট লেভানডফস্কি ও সার্জিও জিন্যাবি। অন্যদিকে রিয়ালের হয়ে একমাত্র গোলটি করেন রদ্রিগো।

বাংলাদেশ সময় আজ রবিবার সকালে যুক্তরাষ্ট্রের হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়।  ম্যাচের ১৫ মিনিটেই ফরাসি মিডফিল্ডার কোরেন্তিন টোলিসোর গোলে এগিয়ে যায় বায়ার্ন। বক্সের ভেতর থেকে কোরেন্তিন টোলিসোর শট গোললাইন থেকে ফেরান রিয়ালের গোলরক্ষক থিবো কোর্তোয়া। তবে ফিরতি শট ফেরাতে পারেননি গোলরক্ষক। এরপরে আর কোনো গোল না হলে এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বায়ার্ন মিউনিখ।

বিরতির পর ১১ জনই বদলি নামিয়েছিলেন জিদান। এ সময় গোল পরিশোধে মরিয়া রিয়ালের ওপর প্রভাব বিস্তার করে মিউনিখ। ম্যাচের ৬৭ মিনিটে দারুণ এক গোলে বায়ার্নের ব্যবধান দিগুণ করেন বদলি হিসেবে নামা রবার্ট লেভানডফস্কি। এর দুই মিনিটের মাথায় আরো ব্যবধান বাড়ায় সার্জিও জিন্যাবি। এতে স্কোরলাইন দাড়ায় ৩-০ তে।

এদিকে ৮১ মিনিটে উলরিচ রিয়ালের রদ্রিগোকে ফাউল করে লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় বায়ার্ন। এ সুযোগে ৮৪ মিনিটে রদ্রিগোর গোলে পরাজয়ের ব্যবধান কমাতে পারে রিয়াল।

মন্তব্য



সাতদিনের সেরা